IPL 2021, KKR vs DC: দুরন্ত কেকেআর, দিল্লিকে হারিয়ে ফের জয়ের সরণিতে কলকাতা

ফের জয়ের রাস্তায় কলকাতা নাইট রাইডার্স

Updated By: Sep 28, 2021, 09:06 PM IST
IPL 2021, KKR vs DC: দুরন্ত কেকেআর, দিল্লিকে হারিয়ে ফের জয়ের সরণিতে কলকাতা

দিল্লি ক্যাপিটালস ১২৭/৯
কলকাতা নাইট রাইডার্স ১৩০/৭ 
কেকেআর ৩ উইকেট জয়ী (১০ বল হাতে রেখে)
ম্যাচের সেরা: সুনীল নারিন 

নিজস্ব প্রতিবেদন: বোলারদের সৌজন্যে ফের জয়ের রাস্তায় ফিরল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। মঙ্গলবার শারজায় দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) ১০ বল বাকি থাকতেই ৩ উইকেটে হারিয়ে দিল কেকেআর। প্লে-অফের দৌড়ে টিকে থাকল কলকাতা। অন্যদিকে টানা চার ম্যাচ জেতার পর হারল দিল্লি। 

 

আরও পড়ুন: IPL 2021: মাঠে বরাত জোরে রক্ষা, কার্তিকের মুখেই ব্যাট চালিয়ে দিচ্ছিলেন পন্থ!

এদিন শারজা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে অইন মর্গ্যান ব্যাট করতে পাঠান ঋষভ পন্থদের। কেকেআর বোলারদের দাপটে দিল্লি প্রথমে ব্যাট করে মাত্র ১২৭ রান তুলতে সমর্থ হয়। দিল্লির হয়ে সর্বোচ্চ রান যুগ্মভাবে স্টিভ স্মিথ ও পন্থের। দুই ব্যাটসম্যানই ৩৯ করেন। ধাওয়ান করেছেন ২৪ রান। কেকেআরের হয়ে দুই উইকেট করে পান লকি ফার্গুসন, সুনীল নারিন ও ভেঙ্কটেশ আইয়ার। একটি উইকেট টিম সাউদির। স্মিথ-পন্থ ও ধাওয়ান ছাড়া দিল্লির কোনও ব্যাটসম্যান দুই অঙ্কের রানও করতে পারেনি।

সহজ রানের টার্গেট তাড়া করতে নেমে কলকাতার জয়ও খুব একটা অনায়াস হয়নি। স্কোরবোর্ড বলছে এই রান তুলতেই সাত উইকেট চলে যায় কেকেআরের। শুভমান গিল ও শ্রেয়স আইয়ারের ওপেনিং জুটি পাঁচ ওভারের মধ্যে ২৮ রানে শেষ হয়ে যায়। ১৪ রানে আউট হয়ে যান আইয়ার। কাগিসো রাবাদার বলে ভেঙ্কটেশ আইয়ারের হাতে ক্যাচ তুল দেন ফর্মে থাকা ব্যাটসম্যান।

এরপর তিনে আসা রাহুল ত্রিপাঠীও ফেরেন ৯ রান করে। আবেশ খানের শিকার হন তিনি। চারে ব্যাট করতে নামা নীতীশ রানা শেষ পর্যন্ত ক্রিজে পড়ে ছিলেন। ২৭ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন তিনি। রানাকে সঙ্গ দিতে আসা ক্যাপ্টেন মর্গ্যান কোনও রান না করেই ফেরেন। দীনেশ কার্তিক (১২) ও নারিনের (২১) হাত ধরে রানা ম্যাচ বার করে আনেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.