প্রথম ম্যাচের আগেই বড় ধাক্কা কেকেআর শিবিরে!

কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। হাতে আর সময় নেই। ৯ তারিখ শুরু আইপিএলের। কিন্তু শুরুতেই বড়সড় ধাক্কা খেতে চলেছে কলকাতা নাইট রাইডার্স!

Updated By: Apr 7, 2016, 08:49 PM IST
প্রথম ম্যাচের আগেই বড় ধাক্কা কেকেআর শিবিরে!

ওয়েব ডেস্ক: কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। হাতে আর সময় নেই। ৯ তারিখ শুরু আইপিএলের। কিন্তু শুরুতেই বড়সড় ধাক্কা খেতে চলেছে কলকাতা নাইট রাইডার্স!

 ১০ তারিখ দিল্লি ডেয়ার ডেভিলসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স ঘরের মাঠ ইডেন গার্ডেনে নামতে চলেছে। কিন্তু সম্ভবত রবিবারের সেই ম্যাচে উপস্থিত থাকতে পারবেন না দলের অন্যতম স্পিনার সুনীল নারিন। আইপিএলের শুরুতেই সুনীল নারিনের অনুপস্থিতিতে বেশ বিপাকেই পড়তে চলেছে কলকাতা নাইট রাইডার্স।

গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজ স্পিনার সুনীল নারিনের বাবা মারা যান। সেই কারণেই দেশে ফিরে যেতে হয় তাঁকে। এখনও তিনি আসেননি। দলের গুরুত্বপূর্ণ বোলারের অনুপস্থিতিতে বেশ চাপেই রয়েছেন গম্ভীররা। প্রসঙ্গে কেকেআরের প্রধান কোচ জাক কালিস জানিয়েছেন, তাঁরা নারিনের ওপর কোনও চাপ দেননি। নারিন এখন যে পরিস্থিতিতে রয়েছেন, তাতে তাঁকে ফিরে দলে যোগ দেওয়ার জন্য জোরও করতে পারছেন না তাঁরা। মুখে কিছু না বললেও নারিন যদি প্রথম ম্যাচের আগে দলে যোগ দিতে না পারেন তখন কতটা চাপে পড়বে কেকেআর তা ম্যাচের সময়ই দেখা যাবে।

.