ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে যুবরাজকে ছেঁটে ফেলল পঞ্জাব

যুবরাজ সিংয়ের মতো ক্রিকেটারদের ছেড়ে দেওয়া নিয়ে তেমন কিছু না বললেও দলের হয়ে খেলা প্রতিটি ক্রিকেটারের উদ্দেশেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে পঞ্জাব ফ্রেঞ্চাইজি।

Updated By: Nov 16, 2018, 05:03 PM IST
ধন্যবাদ ও কৃতজ্ঞতা  জানিয়ে যুবরাজকে ছেঁটে ফেলল পঞ্জাব

নিজস্ব প্রতিবেদন: সময়টা একেবারেই ভাল যাচ্ছে না যুবরাজ সিংয়ের। একদিনের দলে সুযোগ না পাওয়া, ইয়ো-ইয়ো টেস্টে ফেল করা, একের পর এক বিফলতায় একটু একটু করে মরে যাচ্ছে তাঁর বিশ্বকাপ খেলার স্বপ্ন। যুবরাজ শেষ আন্তর্জাতিক খেলেছিলেন ২০১৭ সালের ৩ অক্টোবর। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ৩৯ রানের ইনিংস খেলেছিলেন এই বাঁ হাতি তারকা। তারপর ২ বছরেরও বেশি সময় ভারতীয় দলে একবারের জন্যও ডাক আসেনি তাঁর। একথা অনস্বীকার্য, তিনি চেষ্টার ত্রুটি রাখেননি। তবে এই ভারতীয় দলে ঢুকতে যে পারফরম্যান্সের প্রয়োজন, তার ছিটেফোঁটাও আসেনি যুবরাজের ব্যাট থেকে। এখন অনেকের মনেই প্রশ্ন তৈরি হয়েছে,  যুবরাজ আদৌ আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারবেন তো? এবার সংশয় তৈরি হল তাঁর আইপিএল কেরিয়ার নিয়েও।

আরও পড়ুন- টি-টোয়েন্টি ক্রিকেটে মিতালির ‘রাজ’

২০১৯ আইপিএল-এ পঞ্জাবের হয়ে আর খেলতে দেখা যাবে না যুবরাজ সিংকে। তাঁকে ছেড়ে দিল প্রীতির পঞ্জাব। রবিচন্দ্রন অশ্বিন, লোকেশ রাহুল, ক্রিস গেইল, অ্যান্ড্রু টাইদের দলে রাখলেও যুবরাজ সিংকে আর দলে রাখল না তাঁরা। শুধু যুবরাজই নন, অ্যারন ফিঞ্চ, মোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল-সহ মোট ১১জন ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে তাঁরা।

আরও পড়ুন- ‘জার্সিকে সমর্থন করুন’, টুইটারে হরমনপ্রীতদের সমর্থনের বার্তা বিরাটের

দল নির্বাচন নিয়ে পঞ্জাব কোচ মাইক হেসন বলছেন, তাঁরা কোর ক্রিকেটারদের নিয়েই দল নির্বাচন করেছেন। এতে দলের ভারসাম্য বজায় থাকবে বলেই মত পঞ্জাব কোচের। যুবরাজ সিংয়ের মতো ক্রিকেটারদের ছেড়ে দেওয়া নিয়ে তেমন কিছু না বললেও দলের হয়ে খেলা প্রতিটি ক্রিকেটারের উদ্দেশেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে পঞ্জাব ফ্রেঞ্চাইজি।

.