অসমের বন্যা কবলিত মানুষদের জন্য মন কেঁদে উঠেছে কেপি-র

অসমের বন্যায় জলের তলায় বিস্তীর্ন এলাকা। লক্ষাধিক মানুষ ঘরছাড়া। ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে কাজিরাঙা ফরেস্টেরও।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 21, 2020, 05:59 PM IST
অসমের বন্যা কবলিত মানুষদের জন্য মন কেঁদে উঠেছে কেপি-র
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদন: একে করোনায় রক্ষে নেই সঙ্গে দোসর বন্যা। লাগাতার বর্ষনে অসমের বন্যা পরিস্থিতির বেশ অবনতি হয়েছে। বিভীষিকার ছায়া গ্রাস করে আছে উত্তর-পূর্ব ভারতের এই রাজ্যের ২৬টি জেলাকে। কয়েকদিন আগেই অসমবাসীর পাশে দাঁড়িয়ে দেশবাসীর কাছে প্রার্থনা জানান ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। এবার অসমের বন্যা বিধ্বস্ত মানুষদের জন্য় প্রার্থনা জানালেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসন।

অসমের বন্যায় জলের তলায় বিস্তীর্ন এলাকা। লক্ষাধিক মানুষ ঘরছাড়া। ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে কাজিরাঙা ফরেস্টেরও। বন্যায় চূড়ান্ত বিপদের মুখে কাজিরাঙা জাতীয় উদ্যানের বন্যপ্রাণীরা। গত মার্চেই ভারতে এসে অসমে গিয়েছিলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক। উত্তর-পূর্ব ভারতের এই রাজ্যের প্রাকৃতিক সৌন্দর্যে তাঁর মন ভরেছিল। সেই অসমে প্রবল বন্যা দেখে মন কেঁদে উঠল কেপি-র।

 

নিজের অসম সফরের ছবি পোস্ট করে অসমের মানুষের পাশে দাঁড়িয়ে কেপি টুইটে লিখেছেন, "আমার মনে এই সুন্দর এলাকার মানুষজন সবসময় থাকবেন, যাঁদের সঙ্গে আমার সাক্ষাত্ হয়েছিল মার্চে আসম সফরে। ভয়াবহ বন্যার কবলে থাকা অসমের প্রত্যেক মানুষের প্রাণের সুরক্ষা এবং সুস্থতা কামনা করি।"

আরও পড়ুন -  এখন কোভিডের ভ্যাকসিনও আবিষ্কার করতে পারবে স্টোকস!

.