Virat Kohli-Cristiano Ronaldo: কোহলি-রোনাল্ডোকে একাসনেই রাখলেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক

"কোহলিকে ম্য়াঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দিকে তাকাতে হবে। দু'টি একই রকমের ব্র্যান্ড দু'টি ভিন্ন দল ও ভিন্ন খেলা।"

Reported By: শুভপম সাহা | Updated By: May 2, 2022, 06:35 PM IST
Virat Kohli-Cristiano Ronaldo: কোহলি-রোনাল্ডোকে একাসনেই রাখলেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক
রোনাল্ডো-কোহলিকে একাসনে রাখলেন পিটারসেন

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেটের 'রানমেশিন' বিরাট কোহলি (Virat Kohli) ও ফুটবলের 'গোলমেশিন' ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে (Cristiano Ronaldo) একাসনেই রাখলেন কেভিন পিটারসেন ( Kevin Pietersen)। আইপিএলের (IPL 2022) সম্প্রচারকারী চ্যানেলে প্রাক্তন ইংল্য়ান্ড এই দুই মহারথীর তুলনা টানলেন।

পিটারসেন বলছেন, "কোহলিকে ম্য়াঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর দিকে তাকাতে হবে। দু'টি একই রকমের ব্র্যান্ড দু'টি ভিন্ন দল ও ভিন্ন খেলা। বিরাট কোহলি ক্রিকেটের একদম ওপরে। রোনাল্ডো ফুটবলের শীর্ষে। একজন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে খেলে, অন্যজন আরবিসি ও ভারতের হয়ে খেলে। দু'জনেই বড় ব্র্যান্ড। তাদের নিয়ে কথা হবে। জিতেই তারা নিজেদের স্ট্যাটাস ধরে রাখতে পারবে।" 

গত শনিবার চলতি আইপিএলে (IPL 2022) প্রথম হাফ-সেঞ্চুরির দেখা পেয়েছেন বিশ্ববন্দিত ক্রিকেটার। চূড়ান্ত অফ-ফর্মের মধ্যে দিয়ে যাওয়া বিরাট একেবারে মেজাজেই প্রত্যাবর্তন করেছেন। গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে বিরাট ওপেন করতে নেমেছিলেন ফাফ দু প্লেসিসের (Virat Kohli) সঙ্গে। ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেলেন তিনি। ইনিংস সাজিয়েছিলেন ৬টি চার ও ১টি ছয়ে। ১০৯.৪৩-এর স্ট্রাইক রেটে ব্য়াট করেন বিরাট। 

আরও পড়ুন: Ravi Shastri: 'এক্সপ্রেস গতির বিরুদ্ধে ও যেভাবে খেলল, সেভাবে অধিকাংশ মিডিয়াম পেসে খেলে!'

আরও পড়ুনUmran Malik, IPL 2022: কীভাবে শ্রীনগর এক্সপ্রেস’-কে সামলাবেন? মজার জবাব দিলেন Sunil Gavaskar

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.