অনুরাগ ঠাকুর করুনের পারফরম্যান্সের জন্য প্রশংসা করছেন অন্য একজনের

গতকালই জীবনের তৃতীয় টেস্ট খেলতে নেমে দ্বিতীয় ভারতীয় হিসেবে ট্রিপল সেঞ্চুরি করেছেন করুন নায়ার। বীরেন্দ্রে সেহবাগের পর দ্বিতীয় ভারতীয় হিসেবে এই নজির করুন নায়ারের। কিন্তু ভারতীয়দের মধ্যে তিনিই প্রথম যিনি, নিজের প্রথম টেস্ট সেঞ্চুরি একেবারে ট্রিপল সেঞ্চুরিতে পরিণত করেছেন। সেই করুন নায়ারের প্রশংসায় গোটা দেশ। বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর অবশ্য করুন নায়ারকে যেমন অভিনন্দন জানাচ্ছেন, তেমনই তাঁর দুরন্ত পারফরম্যান্সের জন্য কৃতিত্ব দিতে ভুলছেন না, ভারতীয় অনূর্ধ্ব ১৯ দলের কোচ রাহুল দ্রাবিড়কে।

Updated By: Dec 20, 2016, 02:35 PM IST
অনুরাগ ঠাকুর করুনের পারফরম্যান্সের জন্য প্রশংসা করছেন অন্য একজনের

ওয়েব ডেস্ক: গতকালই জীবনের তৃতীয় টেস্ট খেলতে নেমে দ্বিতীয় ভারতীয় হিসেবে ট্রিপল সেঞ্চুরি করেছেন করুন নায়ার। বীরেন্দ্রে সেহবাগের পর দ্বিতীয় ভারতীয় হিসেবে এই নজির করুন নায়ারের। কিন্তু ভারতীয়দের মধ্যে তিনিই প্রথম যিনি, নিজের প্রথম টেস্ট সেঞ্চুরি একেবারে ট্রিপল সেঞ্চুরিতে পরিণত করেছেন। সেই করুন নায়ারের প্রশংসায় গোটা দেশ। বিসিসিআই সভাপতি অনুরাগ ঠাকুর অবশ্য করুন নায়ারকে যেমন অভিনন্দন জানাচ্ছেন, তেমনই তাঁর দুরন্ত পারফরম্যান্সের জন্য কৃতিত্ব দিতে ভুলছেন না, ভারতীয় অনূর্ধ্ব ১৯ দলের কোচ রাহুল দ্রাবিড়কে।

আরও পড়ুন কুককে নিয়ে 'রান্নাবাটি' খেললেন 'স্যর' জাদেজা

অনুরাগ ঠাকুর বলেছেন, 'ভারতীয় দলের সবাইকে অভিনন্দন জানিয়েছি, এমন দুর্দান্ত পারফরম্যান্সের জন্য। বিশেষ করে করুন নায়ারকে। মাত্র ২৫ বছর বয়স ওর। জীবনের তৃতীয় টেস্ট খেলতে নেমেই ট্রিপল সেঞ্চুরি করছে, এর থেকে ভালো শুরু কোনও উঠতি ক্রিকেটারের কাছে আর কী হতে পারে।আর এই জন্য অবশ্যই প্রশংসা প্রাপ্য রাহুল দ্রাবিড়ের। অনূর্ধ্ব-১৯-এর ছেলেদেরকে ওই ভালোভাবে তৈরি করছে। যার জন্য ওরা ভারতীয় দলে সূযোগ পাওয়ার পর ভালো পারফর্ম করতে পারছে অবলীলায়।'

আরও পড়ুন  বিরাট এবং ধোনি নিয়ে আকাশ চোপড়া যা বললেন, তা সমর্থন করেন?

 

.