Kareena Kapoor Khan-Saif Ali Khan: আইপিএলের আগেই বিরাট খবর, এখন কলকাতার মালিকানা সইফিনার!

Kareena Kapoor Khan Saif Ali Khan Now Owners Of Cricket Team In ISPL: এবার ক্রিকেট দলের মালিকানা পতৌদি পরিবারের। খাস কলকাতার ফ্র্যাঞ্চাইজি কিনলেন সইফিনা।

Updated By: Jan 3, 2024, 08:17 PM IST
Kareena Kapoor Khan-Saif Ali Khan: আইপিএলের আগেই বিরাট খবর, এখন কলকাতার মালিকানা সইফিনার!
কলকাতা দলের মালিকানা সইফিনার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ইট ক্রিকেট, ড্রিংক ক্রিকেট, স্লিপ ক্রিকেট'! এদেশের মানুষ ক্রিকেট বলতে অজ্ঞান। সে ভারতের খেলা হোক বা আইপিএল। দর্শক আঠার মতো টেলিভিশন বা স্মার্ট ডিভাইসের স্ক্রিনে লেগে থাকেন। এবার পাড়া ক্রিকেট হয়ে গেল কর্পোরেট ধাঁচের। শুরু হতে চলেছে ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়র লিগ (Indian Street Premier League) ওরফে আইএসপিএল (ISPL)। টেনিস বলে টি টেন ক্রিকেট টুর্নামেন্ট হবে স্টেডিয়ামের মধ্য়েই। আর এই লিগে কলকাতা ফ্র্যাঞ্চাইজির মালিকানা এল সইফ আলি খান ও করিনা কাপুরের (Kareena Kapoor Khan-Saif Ali Khan) হাতে। বলিউডের হেভিওয়েট কাপলরা কিনলেন দল। সমাজমাধ্য়মের পাতায় জানিয়ে দিলেন করিনা।

আরও পড়ুন: Ram Siya Ram: তাঁর হৃদয়ে শুধুই শ্রীরাম, মাঠেই বিরাট প্রমাণ কোহলির, ভিডিয়ো শ্রদ্ধা বাড়াবে আরও

সইফপত্নী ইনস্টাগ্রামে লেখেন, 'ক্রিকেট  এমন এক ঐতিহ্য যা আমরা লালন করি। যে ভালোবাসা আমরা ভাগ করে নিই। আর ক্রিকেট তো আমাদের পরিবারেই আছে। ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়র লিগে টিম কলকাতার মালিকানা পেয়ে আমরা রোমাঞ্চিত! তরুণ উচ্চাকাঙ্ক্ষী ক্রিকেটারদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ এবং আমরা এই অভিজ্ঞতার অংশ হতে পেরে অত্য়ন্ত খুশি হয়েছি।' আয়োজকদের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, 'পতৌদির উত্তরাধিকার আরও উজ্জ্বল হল এই যুগলবন্দিতে। সইফ আলি খানের বাবা মনসুর আলি খান পতৌদি ছিলেন বিখ্যাত ভারতীয় ক্রিকেটার এবং ভারতের প্রাক্তন অধিনায়ক। সইফ আলি খানের মা শর্মিলা ঠাকুরের কথাও বলতে হবে। ভারতের এবং পশ্চিমবঙ্গের সবচেয়ে প্রিয় আইকন রবীন্দ্রনাথ ঠাকুরের পরিবারের মানুষ। কলকাতার সঙ্গেও পতৌদি পরিবারের বিশেষ যোগ রয়েছে।' শুধু সইফিনাই নন, এই লিগে বলিউড ও দক্ষিণের ছবির সুপারস্টাররাও নাম লিখিয়েছেন। রয়েছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। মুম্বইয়ের মালিকানা তাঁর। অক্ষয় কুমার শ্রীনগরের ফ্র্য়াঞ্চাইজি নিয়েছে। বেঙ্গালুরু হৃতিক রোশনের। চেন্নাই সুরিয়ার। হায়দরাবাদ রাম চরণের।

আরও পড়ুন: Virat Kohli: প্রায় দু'বছর পর ফিরলেন বিরাট, পেলেন না আর কোনও ভারতীয়কে! যে খবর শিরোনামে

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.