Kapil Dev Kidnapped: আচমকাই 'অপহৃত' তিরাশির নায়ক! গম্ভীরের পোস্টে ঝড় উঠল সোশ্যালে

Kapil Dev Kidnapped? Gautam Gambhir Shares Concerning Video: কপিল দেবকে কি অপহরণ করা হল! গৌতম গম্ভীর ভিডিয়ো পোস্ট করে তুলে দিল প্রশ্ন!

Updated By: Sep 25, 2023, 07:02 PM IST
Kapil Dev Kidnapped: আচমকাই 'অপহৃত' তিরাশির নায়ক! গম্ভীরের পোস্টে ঝড় উঠল সোশ্যালে
গম্ভীরের ভিডিয়ো তুলে দিল ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কপিল দেবের (Kapil Dev) মুখ-হাত বাঁধা! তাঁকে টানতে টানতে কয়েকজন দুষ্কৃতী নিয়ে যাচ্ছেন ঘরের মধ্য়ে। তিরাশির বিশ্বকাপ জয়ী নায়কের মুখে চিন্তার ছাপ স্পষ্ট। সাত সেকেন্ডের এই ক্লিপ শেয়ার করেছেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। প্রাক্তন বিশ্বকাপ জয়ী ওপেনার লিখেছেন, 'আচ্ছা এই ক্লিপ কি আর কেউ পেয়েছে? আশা করি ভিডিয়োর কপিল দেব আসল নন, কপিল পাজি ঠিক আছেন!' গম্ভীরের শেয়ার করা এই ভিডিয়ো ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও অনেক নেটিজেনই মনে করছেন যে, কোনও বিজ্ঞাপনের শ্যুটিংয়ের অংশ হবে এই ক্লিপ। সুকৌশলেই হচ্ছে তার প্রচার! এখন দেখার আসলে এই গল্প ঠিক কী দাঁড়ায়। কিংবদন্তি কপিলকে অপহরণ করা হয়েছে বলে এমন কোনও খবরই নেই। পুরোটাই হয়তো বিজ্ঞাপনী প্রচার।

আরও পড়ুন:  Gautam Gambhir On MS Dhoni: 'এমএস ভারতীয় ক্রিকেটে আশীর্বাদ', গম্ভীরের চোখে ধোনি স্বার্থহীন প্রকৃত দেশভক্ত!

১২ বছর পর ফের ভারতে বিশ্বকাপ। ওয়ার্ম-আপ ম্যাচ নিয়ে দেশের মোট ১২টি শহরের ডজন ভেন্যু বেছে নেওয়া হয়েছে বিশ্বকাপ আয়োজন করার জন্য। ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত ৪৮ ম্যাচের বিশ্বযুদ্ধের আসর বসবে। এবার ১০ দলের শুধু রণাঙ্গনে নামার অপেক্ষা। আর প্রাক বিশ্বকাপ আবহে এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকল বারণসী। উত্তরপ্রদেশের এই শহরে ৪৫১ কোটি টাকা ব্য়য় করে তৈরি হচ্ছে আরও একটি অত্যাধুনিক ক্রিকেট স্টেডিয়াম। দিন দুয়েক আগে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন বারাণসী গিয়ে। স্টেডিয়ামের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ভারতীয় ক্রিকেটের মহারথীরা। এসেছিলেন সুনীল গাভাসকর, সচিন তেন্ডুলকর, রবি শাস্ত্রী দিলীপ বেঙ্গসরকার। তাঁদের সঙ্গেই ছিলেন তিরাশির বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিলও। বিসিসিআই সভাপতি রজার বিনি, সহ সভাপতি রাজীব শুক্লা, সচিব জয় শাহ এসেছিলেন অনুষ্ঠানে। বারাণসীর অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে সচিন-সানি-কপিলরা গিয়েছিলেন কাশী বিশ্বনাথ মন্দিরে। সেখানে গিয়ে তাঁরা মহাদেবের আরাধনা করেছিলেন।  

আরও পড়ুন: WATCH: বারাণসীতে ৪৫১ কোটির ক্রিকেট স্টেডিয়াম! মোদী-যোগীর অনুষ্ঠানে সচিন-কপিলরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল, স্বাস্থ্য ও প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের, রইল AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেলের ঢোকার রাস্তা) ​

 

.