WATCH: পার্টি করে মদ্যপ রুট-লিঁয়দের তুমুল চিৎকার! পরিস্থিতি সামলাতে হোটেলে এল পুলিস

অনভিপ্রেত ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিল দুই দেশের ক্রিকেট বোর্ড!

Updated By: Jan 18, 2022, 01:38 PM IST
WATCH: পার্টি করে মদ্যপ রুট-লিঁয়দের তুমুল চিৎকার! পরিস্থিতি সামলাতে হোটেলে এল পুলিস
হোবার্টে হট্টগোল!

নিজস্ব প্রতিবেদন: হোবার্টে জো রুটের (Joe Root) ইংল্যান্ডকে ১৪৬ রানে হারিয়ে পাঁচ টেস্টের অ্যাশেজ সিরিজ ৪-০ জিতেছে প্যাট কামিন্সের (Pat Cummins) অস্ট্রেলিয়া। কিন্তু অ্যাশেজ শেষ হতেই মদ্যপ হয়ে মুখ পোড়ালেন দুই দেশের একাধিক তারকা ক্রিকেটাররা! 

হোবার্টের ক্রাউন প্লাজা হোটেলের রুফটপে বসে অ্যাশেজ পার্টি করছিলেন ইংরেজ অধিনায়ক রুট, ব্রিটিশ পেসার জেমস অ্যান্ডারসন (James Anderson), অস্ট্রেলিয়ার স্পিনার ন্যাথান লিঁয় (Nathan Lyon), ট্রাভিস হেড (Travis Head) ও অ্য়ালেক্স ক্য়ারেরা (Alex Carey)! নেশা করে তাঁরা এতটাই চিৎকার-চেঁচামেচি করেছিলেন যে, ক্রিকেটারদের বিরুদ্ধে হোটেল থেকেই 'শব্দদূষণ'-এর অভিযোগ যায় তাসমানিয়া পুলিসের কাছে! পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিসেরই এক আধিকারিক এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় তা ভাইরাল হয়ে যায়! খেলোয়াড়দের এহেন আচরণের জন্য় দুই ক্রিকেটীয় দেশের বোর্ডই ক্ষমা চেয়ে নিয়েছে।

অস্ট্রেলিয়ার দ্বীপরাষ্ট্র তাসমানিয়া দেখেছে অ্যাশেজের দ্বিতীয় দিন-রাতের তথা শেষ টেস্ট। হোবার্টের বেলেরিভ ওভালে হয়েছে খেলা ঘটনাচক্রে অ্যাশেজের পঞ্চম টেস্ট হওয়ার কথা ছিল পার্থে। কিন্তু পশ্চিম অস্ট্রেলিয়ার রাজধানীতে কোভিড  (Covid-19) সংক্রান্ত কোয়ারেন্টিন ও রাজ্যের সীমানায় বিধিনিষেধ জারি হওয়ায় টেস্ট স্থানান্তরিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া।

আরও পড়ুন: Watch: Usman Khawaja-র ধর্মীয় ভাবাবেগে শ্রদ্ধা রেখে হৃদয় জিতলেন Pat Cummins

২০১৬ সালের পর এই প্রথম হোবার্টে কোনও টেস্ট ম্যাচ আয়োজনের দায়িত্ব পেল। সেই বছর ১৫ নভেম্বর দক্ষিণ আফ্রিকা ইনিংস ও ৮০ রানে হারিয়েছিল অস্ট্রেলিয়াকে। ঘটনাচক্রে হোবার্টে অ্যাশেজের আগেই অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের মধ্যে একটি টেস্ট হওয়ার কথা ছিল। কিন্তু তালিবান অধ্যুষিত আফগানিস্তানে মহিলাদের ক্রিকেট নিষিদ্ধ হওয়ায় অস্ট্রেলিয়া সেই টেস্ট বাতিল করে। প্রথম তিনটি টেস্ট জিতে আগেই সিরিজ পকেটে পুরে নিয়েছিল অস্ট্রেলিয়া। চতুর্থ টেস্ট ড্র হয়। শেষ টেস্টে আবার অস্ট্রেলিয়া জিতল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.