KL Rahul : নেটে ব্যাটিং সাধনায় মগ্ন রাহুল, কিন্তু বোলার কে? ভাইরাল ভিডিয়ো দেখুন

চোটের জন্য বেশ কিছুদিন জাতীয় দলের বাইরে রয়েছেন রাহুল। টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার জার্মানিতে চিকিৎসা সেরে আপাতত এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন।  

Updated By: Jul 18, 2022, 10:23 PM IST
KL Rahul : নেটে ব্যাটিং সাধনায় মগ্ন রাহুল, কিন্তু বোলার কে? ভাইরাল ভিডিয়ো দেখুন
নেটে ব্যাটিং সাধনায় মগ্ন কেএল রাহুল। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনেই ওয়েস্ট ইন্ডিজ (India Tour Of West Indies) সফর। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে একদিনের সিরিজে তিনি খেলছেন না। তবে কেএল রাহুলকে (KL Rahul) টি-টোয়েন্টি দলে রাখা হয়েছে। তাই জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) অনুশীলন শুরু করে দিয়েছেন টিম ইন্ডিয়ার (Team India) এই টপ অর্ডার ব্যাটার। নেটে তাঁকে ব্যাটিং সাধনা করতে দেখা গেল। কিন্তু এই ভিডিয়ো ভাইরাল হওয়ার কারণ একেবারেই আলাদা। কারণ রাহুলকে একনাগাড়ে বোলিং করে গিয়েছেন ঝুলন গোস্বামী (Jhulan Goswami)। 

কিংবদন্তি বঙ্গ তনয়া ঝুলন গোস্বামীর বলে নেটে ব্যাট করছেন রাহুল। এমন ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের কাছে অত্যন্ত আকর্ষণীয়। মনে হওয়াই স্বাভাবিক। ঠিক সেই ছবিই দেখা গেল বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে। ভারতীয় মহিলা ক্রিকেট দলের অভিজ্ঞ পেসারের বলে নেটে বেশ কিছুক্ষণ ব্যাটিং অনুশীলন সারেন রোহিত শর্মার ডেপুটি। 

চোটের জন্য বেশ কিছুদিন জাতীয় দলের বাইরে রয়েছেন রাহুল। টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার জার্মানিতে চিকিৎসা সেরে আপাতত এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন। তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ভারতের টি-টোয়েন্টি দলে নির্বাচিত হয়েছেন। যদিও তাঁর ক্যারিবিয়ান সফরে উড়ে যাওয়া নির্ভর করছে ফিটনেস টেস্টে পাশ করার উপরে।

অঘটন না ঘটলে জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে দেখা যেতে চলেছে রাহুলকে। ঝুলন গোস্বামীও এই মুহূর্তে এনসিএতেই উপস্থিত রয়েছেন। সেখানেই নেটে রাহুলকে বল করেন বাংলার তারকা পেসার।

আরও পড়ুন: Virat Kohli | Sunil Gavaskar: বিরাটের থেকে ২০ মিনিট চাইলেন সুনীল গাভাসকর

আরও পড়ুন: Virat Kohli on Ben Stokes: স্টোকসই টক্কর দেওয়া সেরা লড়াকু প্রতিপক্ষ, বলে দিলেন বিরাট কোহলি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.