Jasprit Bumrah: ব্যাটে থাকবে তাঁর নাম! বুমরার কথায় হতবাক রাজস্থানের অধিনায়ক-WATCH

জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও সঞ্জু স্যামসন (Sanju Samson) প্র্যাকটিসে মাতলেন হাসি-ঠাট্টায়।

Updated By: Apr 1, 2022, 06:03 PM IST
Jasprit Bumrah: ব্যাটে থাকবে তাঁর নাম! বুমরার কথায় হতবাক রাজস্থানের অধিনায়ক-WATCH
বুমরার কথায় হতবাক সঞ্জু

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল আইপিএলে (IPL 2022) মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। চলতি আইপিএলের প্রথম ডাবল-হেডারের প্রথম ম্যাচে মুম্বই-রাজস্থান (MI vs RR) দ্বৈরথ। ম্যাচের আগের দিন ম্যাচ ভেন্যু নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে অনুশীলনে দেখা হয়ে গেল জাতীয় দলের দুই সতীর্থ জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের (Sanju Samson)। দেখা হতেই হাসি-ঠাট্টায় মাতলেন দু'জনে। 

প্র্যাকটিস শুরুর আগে বুমরার কথা শুনে হতবাক হয়ে গিয়েই হেসেই ফেললেন সঞ্জু। বুমরা বলেন যে, তিনি চাইছেন তাঁর ব্যাটের স্টিকারে এবার থেকে তাঁর নাম লেখা থাকবে। সঞ্জুর হাত থেকে ব্যাট নিয়ে বুমরা বলেন,  "আমি চাই আমার নাম লেখা থাকবে ব্যাটের স্টিকারে। ব্যাট হাতে আমি টেস্ট ম্যাচ জিতিয়েছি। শুধু এটাই বলতে চাই।" যা শুনে সঞ্জু বলেন, লেখা থাকবে "জেবি"। এই ভিডিও টুইটারে শেয়ার করেছে রাজস্থান রয়্যালস।

বুমরা বল হাতে উইকেট নিতেও যেমন পছন্দ করেন, তেমনই ব্যাট হাতেও অবদান রাখতে ভালবাসেন। টেস্টে তিনি ব্যাটিং অর্ডারের নীচের দিকে ব্যাট করেন। গতবছর বিখ্যাত লর্ডস টেস্টে মহম্মদ শামির সঙ্গে বুমরার ৮৯ রানের যুগলবন্দি ক্রিকেট ফ্যানদের মনে থেকে যাবে দীর্ঘদিন। বুমরা অপরাজিত ছিলেন ৩৪ রানে।

আরও পড়ুন: Babar Azam: পারেননি ইমরান-মিয়াঁদাদ-ইনজামামরাও! করে দেখালেন বাবর আজম

আরও পড়ুন: LSG-র IPL 2022-এ প্রথম জয়! দেখুন ড্রেসিংরুমে রাহুল-গম্ভীরদের বাঁধনভাঙা উচ্ছ্বাস!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.