Ravindra Jadeja: টি-২০ বিশ্বকাপের দলে কি জাদেজা থাকবেন? বড় কথা বলে দিলেন মঞ্জরেকর

ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar) মনে করছেন যে, টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার ( Ravindra Jadeja) জায়গা নিশ্চিত নয়। কারণ তাঁকে লড়াই করতে হবে দীনেশ কার্তিকের (Dinesh Karthik) সঙ্গে।  

Updated By: Jun 26, 2022, 08:58 PM IST
Ravindra Jadeja: টি-২০ বিশ্বকাপের দলে কি জাদেজা থাকবেন? বড় কথা বলে দিলেন মঞ্জরেকর
টি-২০ বিশ্বকাপে জাদেজার জায়গা নিশ্চিত নয়! জানিয়ে দিলেন মঞ্জরেকর

নিজস্ব প্রতিবেদন: ঠিক চার মাস বাদে অস্ট্রেলিয়ার মাটিতে টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) আসর বসছে। ভারতীয় দলের হেডস্যার রাহুল দ্রাবিড় (Rahul Dravid) জানিয়ে দিয়েছেন যে, আইসিসি-র শো-পিস ইভেন্টের জন্য সম্ভাব্য ২০ জনকে বেছে নেওয়ার কাজটা তিনি ইংল্যান্ড সফর থেকেই করতে শুরু করে দেবেন। ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar) মনে করছেন যে, টিম ইন্ডিয়ার স্টার অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার ( Ravindra Jadeja) জায়গা নিশ্চিত নয়। কারণ তাঁকে লড়াই করতে হবে দীনেশ কার্তিকের (Dinesh Karthik) সঙ্গে।

মঞ্জরেকর এক দৈনিকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "দীনেশ কার্তিক দেখিয়ে দিয়েছে যে, ও ৬ বা ৭ নম্বরে ব্যাট করার জন্য আদর্শ। আইপিএল এবং দক্ষিণ আফ্রিকায় ও অসাধারণ ছাপ ফেলেছে। ফলে জাদেজার জন্য দলে ঢোকা মোটেই সহজ হবে না। ভারত সম্ভবত অক্ষর প্যাটেলের কথা ভাবতে পারে। এই দলে এখন হার্দিক পাণ্ডিয়াও ফিরে এসেছে। রয়েছে ঋষভ পন্থ। তবে জাদেজা যেরকম প্লেয়ার তাতে করে ও নির্বাচকদের মাথাব্যথার কারণ হবে, সেকথা বলাই যায়।" এখন দেখার টি-২০ বিশ্বকাপে ভারত জাদেজাকে নিয়ে দল করে কিনা! 

আরও পড়ুন: KL Rahul-Athiya Shetty: আথিয়াকে নিয়েই রাহুল উড়ে গেলেন জার্মানি, বিমানবন্দরে দেখা গেল 'লাভ-বার্ড'কে

আরও পড়ুনPCB: 'পাকিস্তান ক্রিকেটকে ধ্বংস করে দেবে'! পিসিবি প্রধানকে তোপ প্রাক্তন পাক তারকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.