Sachin-Sanju: রয়্যালস অধিপতির সমালোচনায় সচিন! ছ'বার দেখার পর মুখ খুললেন কিংবদন্তি

হাসারঙ্গা ডি সিলভার বলে স্য়ামসনকে স্টাম্প করে দেন দীনেশ কার্তিক। স্যামসনের আউট হওয়া নিয়ে প্রশ্ন তুললেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। কিংবদন্তি ক্রিকেটার তাঁর ইউটিউব চ্য়ানেলে প্রশ্ন তুললেন রাজস্থান অধিনায়কের ব্যাটিং নিয়ে।

Updated By: May 28, 2022, 05:36 PM IST
Sachin-Sanju: রয়্যালস অধিপতির সমালোচনায় সচিন! ছ'বার দেখার পর মুখ খুললেন কিংবদন্তি
সচিন ভুল ধরিয়ে দিলেন স্য়ামসনের

নিজস্ব প্রতিবেদন: আইপিএল কোয়ালিফায়ার টু-তে (Qualifier 2) গত শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ও এলিমিনেটর জয়ী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Rajasthan Royals)। আরসিবি-র ১৫৭ রান তাড়া করতে নেমে রাজস্থান ১১ বল হাতে রেখে ৭ উইকেট ম্যাচ জিতে ফাইনালে চলে যায়। জস বাটলারের (Jos Buttler) ৬০ বলে অপরাজিত ১০৬ রানের রাজকীয় ইনিংস খেলেন। এদিন তিনে ব্যাট করতে নেমে রয়্যালস অধিনায়ক সঞ্জু স্যামসন (Sanju Samson) ২১ বলে ২৩ রান করে আউট হয়ে যান। 

হাসারঙ্গা ডি সিলভার বলে স্য়ামসনকে স্টাম্প করে দেন দীনেশ কার্তিক। স্যামসনের আউট হওয়া নিয়ে প্রশ্ন তুললেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। কিংবদন্তি ক্রিকেটার তাঁর ইউটিউব চ্য়ানেলে বলেন, "সঞ্জু কয়েকটি দারুণ শট খেলে আউট হয়ে গেল। কিন্তু যেভাবে ও হাসারঙ্গার বলে আউট হল, যদি ভুল না করি এই নিয়ে ছ'বার এরকম ভুল করল। অহেতুক শট খেলে আউট হল সঞ্জু। ও এরকম শট এড়াতেই পারত। খেলা অনেক আগে শেষ করতে পারত।"যদিও সচিনের আউটে কোনও প্রভাব পড়েনি রাজস্থানের। কারণ বাটলার শেষ পর্যন্ত থেকে ম্য়াচ বার করে আনেন।

আরও পড়ুন: IPL 2022 Final, GT vs RR: মেগা ফাইনালে কার উপর বাজি ধরলেন ‘কিলার’ David Miller? জানতে পড়ুন

আরও পড়ুনButtler-Warne: 'ওয়ার্ন আজ অত্যন্ত গর্বের সঙ্গে আমাদের দেখছে'! দলকে ফাইনালে তুলে আবেগি বাটলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.