WATCH: সাপের মুখে ক্রিকেটার! হাড়হিম করা মুহূর্ত, শিরদাঁড়া বেয়ে নামল চোরা স্রোত...

Isuru Udana narrowly escapes a encounter with a snake during LPL 2023: লঙ্কা প্রিমিয়র লিগে এমন এক ঘটনা ঘটে গেল, যা দেখে হাড়হিম হয়ে গেল ক্রিকেট ফ্যানদের। শিরদাঁড়া বেয়ে নামল চোরা স্রোত...

Updated By: Aug 14, 2023, 06:39 PM IST
WATCH: সাপের মুখে ক্রিকেটার! হাড়হিম করা মুহূর্ত, শিরদাঁড়া বেয়ে নামল চোরা স্রোত...
যে ঘটনায় আঁতকে উঠেছে নেটদুনিয়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লঙ্কা প্রিমিয়র লিগে (Lanka Premier League, LPL 2023) এমন এক হাড়হিম করা ঘটনা ঘটে গেল, যা দেখে শিরদাঁড়া বেয়ে নেমেছে চোরা স্রোত... শ্রীলঙ্কার ক্রিকেটার ইসুরু উদানা (Isuru Udana) একেবারে সাপের মুখে পড়ে গিয়েছিলেন। অল্পের জন্য বেঁচে গেলেন তিনি। দ্বীপরাষ্ট্রের ক্রিকেটীয় লিগের ১৫ নম্বর ম্যাচে মুখোমুখি হয়েছিল বি-লাভ ক্যান্ডি (B-Love Kandy, BLK) ও জাফিনা কিংস (Jaffna Kings, JK)। আর প্রেমাদাসা স্টেডিয়ামে ছিল ম্যাচ। বি-লাভ ক্যান্ডির হয়ে খেলছেন উদানা। বাউন্ডারি লাইনে তিনি যখন ফিল্ডিং করছিলেন, ঠিক তখনই ফনাধর ঢুকে পড়ে মাঠের মধ্যে। একদম উদানার কাছে চলে আসে সেই সাপ। যা দেখে মুহূর্তের মধ্যে আতঙ্কিত হয়ে পড়েন ক্রিকেটার। তবে একই সঙ্গে বেঁচে যাওয়ার আনন্দও ফুটে উঠেছিল তাঁর চোখেমুখে। সেই ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: Neymar: মেসির বন্ধু সাড়া দিলেন রোনাল্ডোর ডাকে! বোঝো কাণ্ড, যে মেগা আপডেটে ভয়ংকর সুনামি

এই ঘটনায় মাঠে অনান্য খেলোয়াড়া ও মাঠে আসা দর্শকরা স্তম্ভিত হয়ে যায়। আচমকা চলে আসা অতিথির জন্য কিছুক্ষণ খেলা বন্ধ থাকে। পরে আবার খেলা ফেরে স্বাভাবিক ছন্দে। তবে সেই সাপ কিন্তু আতঙ্ক আরও ছড়ায়, মাঠ ছেড়ে সে ক্যামেরাপার্সনদের দিকে চলে আসে, ক্যামেরার তারের উপর দিয়ে হাঁটাচলা করতে শুরু করে। যা দেখে চিত্রগ্রাহকরাও পিছিয়ে যান। এই নিয়ে দ্বিতীয়বার লঙ্কা প্রিমিয়র লিগে সাপ ঢুকল খেলার মাঠে। কয়েক সপ্তাহ আগে কলম্বোতে ঘটেছিল একই রকম ঘটনা। গল টাইটান্স ও ডাম্বুলা অরার মধ্যে চলছিল ম্য়াচ। তখনই সাপ এসে বিপত্তি ঘটিয়েছিল। দ্বীপরাষ্ট্রে ১৩ প্রজাতির সামুদ্রিক সাপ ও ১০ প্রজাতির অন্ধ সাপ দেখা যায়। এরকম খুব কম প্রজাতিরই সাপ আছে ওখানে যা বিষধর এবং সেই বিষে মানুষের মৃত্যু ঘটতে পারে। শ্রীলঙ্কায় ৯৮ শতাংশ মৃত্যুর মধ্যে ৩ শতাংশ মৃত্যু হয় সাপের কামড়ে। অধিকাংশ সাপই ক্ষতিকর নয় সেখানে। সেগুলি তেমন আক্রমণাত্মকও নয়।

আরও পড়ুন: Hardik Pandya | WI vs IND: 'একটা সিরিজ হারলে কিস্যু যায় আসে না'! সিরিজ খুইয়েও অধিনায়ক নিস্পৃহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.