অঁরির বদলে ব্রাজিলের কাউকে চাইছে গোয়া, হাবাস কে ছাঁটবে কলকাতা

শেষ পর্যন্ত হয়তো দ্বিতীয় ইন্ডিয়ান সুপার লিগেও খেলতে দেখা যাবে না ফ্রান্সের প্রাক্তন তারকা ফুটবলার থিয়েরি অঁরিকে। গোয়া ফ্র্যাঞ্চাইজি অঁরিকে তাদের মার্কি ফুটবলার হিসাবে পেতে ঝাঁপিয়েছিল প্রথমদিকে। তবে সেখান থেকে এখন পিছিয়ে এসেছে জিকোর দল। বর্তমানে ফুটবল বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাচ্ছে অঁরিকে। সেই চুক্তি থেকে বেড়িয়ে এসে অঁরির পক্ষে খেলাও বেশ কঠিন। তাই আপাতত অঁরিকে নিয়ে ভাবছে না গোয়া ফ্রাঞ্চাইজি। একই সঙ্গে ফ্রান্সের আরেক প্রাক্তন তারকা রবার্ট পিরেসের সঙ্গেও চুক্তি বাড়ানো হচ্ছে না। নতুন চমক হিসেবে আইএসএলে ব্রাজিলের নামকরা একজন ফুটবলারের সঙ্গে চুক্তি করতে মরিয়া এফসি গোয়া। জিকোর মাধ্যমেই সেই তারকা বিশ্বকাপারের  সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। তবে গোয়া ফ্রাঞ্চাইজি তাদের মার্কি ফুটবলারের নাম এই মুহূর্তে গোপন রাখছে।

Updated By: Mar 20, 2015, 11:57 PM IST
অঁরির বদলে ব্রাজিলের কাউকে চাইছে গোয়া, হাবাস কে ছাঁটবে কলকাতা

ওয়েব ডেস্ক: শেষ পর্যন্ত হয়তো দ্বিতীয় ইন্ডিয়ান সুপার লিগেও খেলতে দেখা যাবে না ফ্রান্সের প্রাক্তন তারকা ফুটবলার থিয়েরি অঁরিকে। গোয়া ফ্র্যাঞ্চাইজি অঁরিকে তাদের মার্কি ফুটবলার হিসাবে পেতে ঝাঁপিয়েছিল প্রথমদিকে। তবে সেখান থেকে এখন পিছিয়ে এসেছে জিকোর দল। বর্তমানে ফুটবল বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাচ্ছে অঁরিকে। সেই চুক্তি থেকে বেড়িয়ে এসে অঁরির পক্ষে খেলাও বেশ কঠিন। তাই আপাতত অঁরিকে নিয়ে ভাবছে না গোয়া ফ্রাঞ্চাইজি। একই সঙ্গে ফ্রান্সের আরেক প্রাক্তন তারকা রবার্ট পিরেসের সঙ্গেও চুক্তি বাড়ানো হচ্ছে না। নতুন চমক হিসেবে আইএসএলে ব্রাজিলের নামকরা একজন ফুটবলারের সঙ্গে চুক্তি করতে মরিয়া এফসি গোয়া। জিকোর মাধ্যমেই সেই তারকা বিশ্বকাপারের  সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। তবে গোয়া ফ্রাঞ্চাইজি তাদের মার্কি ফুটবলারের নাম এই মুহূর্তে গোপন রাখছে।

প্রথম আইএসএলেই অ্যাটলেটিকো দ্য কলকাতাকে চ্যাম্পিয়ন করিয়েছিলেন অ্যান্টনিও লোপেজ হাবাস। কিন্তু সেই হাবাসকেই এবার  ছেঁটে  ফেলার  চিন্তাভাবনা শুরু করেছে এটিকে কর্তারা। হাবাস বিদায়ের কথা সরাসরি না বলে একটু ঘুরিয়ে বলছেন কর্তারা।

.