ISL 2021-22: খারাপ পারফরম্যান্সের জের, SC East Bengal-এর অধিনায়কত্ব ছাড়লেন Arindam Bhattacharya

লাল-হলুদে ডামাডোল বেড়েই চলেছে।

Updated By: Jan 15, 2022, 07:21 PM IST
ISL 2021-22:  খারাপ পারফরম্যান্সের জের, SC East Bengal-এর অধিনায়কত্ব ছাড়লেন Arindam Bhattacharya
চাপের মুখে নেতৃত্ব ছাড়লেন অরিন্দম ভট্টাচার্য! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি আইএসএল-এ (ISL 2021-22) লাল-হলুদ শিবিরে একের পর এক ঝামেলা লেগেই আছে। এ বার ব্যর্থতার দায় নিয়ে এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) অধিনায়কত্ব ছেড়ে দিলেন অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। শনিবার সন্ধের দিকে খবর এসেছিল যে লাল-হলুদ শিবিরের দুই সদস্য কোভিডে আক্রান্ত। আর এর কিছুক্ষণ পরেই অরিন্দমের সরে যাওয়ার খবর চাউর হল। টুইটারে নিজের সরে যাওয়ার কথা জানিয়েছেন এই অভিজ্ঞ গোলকিপার।

সোশ্যাল মিডিয়ায় যে পোস্টটি করেছেন, তাতে কার্যত স্পষ্ট যে একপ্রকার বাধ্য হয়েই নেতৃত্ব ছাড়লেন অরিন্দম। টুইটারে অরিন্দম লিখেছেন, ‘আমি সবসময়ই অত্যন্ত সততার সঙ্গে খেলি। কিন্তু এই মুহূর্তে আমার আশপাশের পরিস্থিতি বিচার করেই এসসি ইস্টবেঙ্গলের নেতৃত্ব ছাড়ার সিদ্ধান্ত নিলাম।‘ এর পরের আবার পরিষ্কার করে দিয়েছেন যে, আর্ম ব্যান্ড খুলে রাখলেও লাল-হলুদের হয়ে খেলা চালিয়ে যাবেন।

আরও পড়ুন: ISL 2021-22: এ বার করোনার কবলে এসসি ইস্টবেঙ্গল, আইএসএল নিয়ে অনিশ্চয়তা

আরও পড়ুন: ISL 2021-22: করোনার থাবায় স্থগিত ATK Mohun Bagan বনাম Bengaluru FC ম্যাচ

ফের লিখেছেন, ‘সব সময় ক্লাব, জার্সি এবং সমর্থকদের জন্য নিজের সেরাটা উজার করে দেব। প্রতিবারই নিজের ১০০ শতাংশ দিয়ে পারফর্ম করারই চেষ্টা করি। এ বার নেতৃত্ব ছাড়া বাকি যে ভাবে দলের কাজে লাগতে পারি, তাই করব। ভাল জায়গায় থেকে মরশুম শেষ করাই আমাদের লক্ষ্য।‘

এটিকে মোহনবাগান থেকে এসে চলতি মরশুমে দলের দায়িত্ব পেয়েছিলেন। তবে প্রথম ডার্বিতেই একাধিক গোল হজম করেছিলেন অরিন্দম। শুধু তাই নয়, সেই ম্যাচে চোট পেয়ে তাঁকে মাঠ ছাড়তেও হয়েছিল। তবে পরে ফিট হয়ে মাঠে ফিরলেও, নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ফলে তাঁর পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। তাই পদত্যাগের সিদ্ধান্ত অরিন্দম নিজে নিলেন না তাঁকে বাধ্য করা হয়েছে, সেটা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.