Indian Cricket News: এবার ছেড়েই দেওয়া হোক তাঁকে! বিসিসিআই রাখল তারকার অনুরোধ! এল বিরাট আপডেট

Ishan Kishan withdrawn from Indias Test Squad Agianst South Africa: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টের আগে ভারতীয় দলে ফের বদল। এবার ঈশান কিশান খেলবেন না!

Updated By: Dec 17, 2023, 06:55 PM IST
Indian Cricket News: এবার ছেড়েই দেওয়া হোক তাঁকে! বিসিসিআই রাখল তারকার অনুরোধ! এল বিরাট আপডেট
ঈশান কিশান নাম প্রত্য়াহার করলেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারত-দক্ষিণ আফ্রিকা (India tour of South Africa) তিন ফরম্যাটে পূর্ণাঙ্গ সিরিজ খেলছে। দুই দেশ তিনটি টি-২০, তিনটি ওয়ানডে ও দু'টি টেস্টের জন্য় মুখোমুখি হয়েছে। কুড়ি ওভারের ফরম্য়াটে লড়াই ১-১ শেষ হয়েছে। চলছে পঞ্চাশ ওভারের খেলা। ভারত যেখানে এগিয়ে ১-০ ব্য়বধানে। সাদা বলের ক্রিকেট শেষ হলেই লাল বলের ক্রিকেট খেলবেন রোহিত শর্মা (Rohit Sharma) ও টেম্বা বাভুমারা (Temba Bavuma)। আগামী ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট কেপ টাউনে। প্রথম টেস্ট শুরুর ৯ দিন আগেই এল মেগা আপডেট। ভারতের তরুণ উইকেটকিপার-ব্য়াটার ঈশান কিশানকে (Ishan Kishan) টেস্ট সিরিজ থেকে ছেড়ে দিল বিসিসিআই (BCCI)! তাঁর পরিবর্তে দলে নেওয়া হল কেএস ভারতকে ( KS Bharat)।

আরও পড়ুন: India vs South Africa 1st ODI: অর্শদীপ আগুনে পুড়ল প্রোটিয়ারা, সাই-শ্রেয়সে হেসে খেলে জয় ভারতের

এখন প্রশ্ন, বছর পঁচিশের পটনার ক্রিকেটারকে কেন ছেড়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড? রবিবার বিসিসিআই বিবৃতি দিয়ে জানিয়েছে, 'মিস্টার ঈশান কিশান বিসিসিআই-কে অনুরোধ করেছিলেন যে, তাঁকে যেন আসন্ন ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে অব্য়হতি দেওয়া হয়, তিনি ব্য়ক্তিগত কারণেই এই টেস্ট থেকে নিজের নাম প্রত্য়হার করেছেন।' যদিও বিসিসিআই জানায়নি ঠিক কোন কারণ ঈশান দেখিয়েছেন। শ্রীকর ভারত শেষবার টেস্ট খেলেছেন চলতি বছর জুনে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওভালে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনি ভারতীয় দলের পরিকল্পনায় ছিলেন না। কিন্তু ঈশান না খেলায় বিসিসিআই তাঁকে ফেরাল টিমে। যদিও টেস্টে উইকেটের পিছনে কেএল রাহুলকেই দেখা যাবে, একথা এখনই বলা যায়, কেএল থাকবেন ব্য়াক-আপ হিসেবে। অন্য়দিকে এই টেস্টে নেই মহম্মদ শামিও। বিশ্বকাপে বল হাতে ভারতের নায়ককে ভোগাচ্ছে গোড়ালির চোট। সেই কারণেই তারকা পেসার উড়ে যাচ্ছেন না দক্ষিণ আফ্রিকায়।

আরও পড়ুন: Aamer Jamal: শুনেছেন শুধু না আর না, অভাবের তাড়নায় চালিয়েছেন ট্যাক্সি, আজ পাক ক্রিকেটার!

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের টেস্ট স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, রুতুরাজ গায়কোয়াড়, কেএল রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, শার্দূল ঠাকুর, মহম্মদ সিরাজ, মুকেশ কুমার, জসপ্রীত বুমরা, প্রসিধ কৃষ্ণা ও কেএস ভারত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

 

.