Ishan Kishan | IND vs SL: 'বেঞ্চেই ঈশান কিশান!' দল দেখে ক্ষোভে ফুঁসছেন ভারতীয় ফ্যানরা

Ishan Kishan Still On Bench: দ্বিশতরান করার পরেও তিন ম্যাচ বেঞ্চেই ঈশান কিশান! তিরুঅনন্তপুরমে ভারতের দল দেখে ক্ষোভে ফুঁসছেন ফ্যানরা। সোশ্যাল মিডিয়ায় তাঁরা বিষোদগার করেছেন।

Updated By: Jan 15, 2023, 02:54 PM IST
Ishan Kishan | IND vs SL: 'বেঞ্চেই ঈশান কিশান!' দল দেখে ক্ষোভে ফুঁসছেন ভারতীয় ফ্যানরা
কেন ব্রাত্য ঈশান

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শ্রীলঙ্কার বিরুদ্ধে (IND vs SL) তিন ম্য়াচের ওয়ানডে সিরিজ ভারত ইতিমধ্যেই ২-০ পকেটে পুরে ফেলেছে। রবিবার অর্থাৎ আজ সিরিজের তৃতীয় ও তথা নিয়মরক্ষার ম্য়াচ খেলছে রোহিত শর্মার (Rohit Sharma) ব্রিগেড। তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে (Greenfield International Stadium) টস জিতে ব্যাট করছে ভারত। যেহেতু সিরিজ ভারত পকেটে পুরে ফেলেছে, সেহেতু বেশ কিছু পরিবর্তন দেখা গেল তিরুঅনন্তপুরমে। রবিবাসরীয় ডেড রাবারে রাহুল দ্রাবিড় বেঞ্চের শক্তি পরখ করে নিচ্ছেন। হার্দিক পাণ্ডিয়া ও উমরান মালিকের জায়গায় খেলছেন ওয়াশিংটন সুন্দর ও সূর্যকুমার যাদব। কিন্তু এদিনও বেঞ্চ গরম করছেন ঈশান কিশান (Ishan Kishan)। যা দেখে ভারতীয় ফ্যানরা ক্ষোভে ফুঁসছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠে যাচ্ছে। 

আরও পড়ুন:Virat Kohli | IND vs SL: 'লোকে বলে ঔদ্ধত্য...' কোহলিকে বিরাট শ্রদ্ধা জানিয়ে শ্রীলঙ্কা তারকার পোস্ট!

বাংলাদেশের বিরুদ্ধে দ্রুততম দ্বি-শতরানের রেকর্ড করা ঈশান টানা তিন ম্যাচ রিজার্ভে। রোহিত শর্মার সঙ্গে প্রথম দুই ম্যাচে দলের দ্বিতীয় ওপেনার শুভমান গিল খেলেছেন। মনে করা হয়েছিল যে, তৃতীয় ম্যাচে হয়তো ঈশানকে সুযোগ দেওয়া হবে। কিন্তু সেই সুযোগ পাননি ঈশান।  গত ১০ ডিসেম্বর বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ম্যাচে ঈশান ১৩১ বলে ২১০ রানে মারকাটারি ইনিংস খেলেছিলেন। পাটনার বছর চব্বিশের ক্রিকেটার সেদিন ২৪টি চার ও ১০টি ছয়ে নিজের ইনিংস সাজিয়ে ছিলেন তিনি। ব্যাট করেন ১৬০.৩০-র স্ট্রাইক রেটে। মাত্র ১২৬ বলে ২০০ রান করেছিলেন ঈশান। বিশ্বের সপ্তম ব্যাটার হিসাবে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করেছিলেন ঈশান। ভারতীয়দের মধ্যে এর আগে এই কৃতিত্বের অধিকারী হয়েছিলেন সচিন তেন্ডুলকর, রোহিত শর্মা ও বীরেন্দ্র শেহওয়াগ। ঈশানের বিশ্বের দ্রুততম ব্যাটার হিসাবে ৫০ ওভারের আন্তর্জাতিক ফরম্যাটে ২০০ রানের ইনিংস খেলেছিলেন। তিনি টপকে যান ক্যারিবিয়ান কিংবদন্তি ক্রিস গেইলকে। গেইল ২০১৫ সালে জিম্বাবোয়ের বিরুদ্ধে ২১৫ রান করেছিলেন। গেইলের সেই ইনিংসে ২০০ রান করতে লেগেছিল ১৩৮টি বল। সেখানে ঈশান ১২টি বল কম খেলেই এই বিশ্বরেকর্ড করলেন।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.