আয়াল্যান্ডের কাছে আটকে গেল ইব্রার সুইডেন

 ক্লার্কের শেষ মুহুর্তের আত্মঘাতী গোলে ইউরোর প্রথম ম্যাচে হার বাঁচাল সুইডেন। আয়ারল্যান্ডের সঙ্গে এক-এক গোলে ম্যাচ শেষ করলেন ইব্রাহিমোভিচরা। ম্যাচে দাপট বেশি ছিল আয়ারল্যান্ডেরই। দ্বিতীয়ার্ধে ওয়েস হোলাহ্যান্সের গোলে এগিয়ে যায় মার্টিন ও নীলের দল। পিছিয়ে পরার পর ক্রমশ চাপ বাড়াতে থাকে সুইডেন। একের পর এক আক্রমণ তুলে আনতে থাকেন ইব্রাহিমোভিচরা।

Updated By: Jun 14, 2016, 09:15 AM IST
আয়াল্যান্ডের কাছে আটকে গেল ইব্রার সুইডেন

ওয়েব ডেস্ক:  ক্লার্কের শেষ মুহুর্তের আত্মঘাতী গোলে ইউরোর প্রথম ম্যাচে হার বাঁচাল সুইডেন। আয়ারল্যান্ডের সঙ্গে এক-এক গোলে ম্যাচ শেষ করলেন ইব্রাহিমোভিচরা। ম্যাচে দাপট বেশি ছিল আয়ারল্যান্ডেরই। দ্বিতীয়ার্ধে ওয়েস হোলাহ্যান্সের গোলে এগিয়ে যায় মার্টিন ও নীলের দল। পিছিয়ে পরার পর ক্রমশ চাপ বাড়াতে থাকে সুইডেন। একের পর এক আক্রমণ তুলে আনতে থাকেন ইব্রাহিমোভিচরা।

শেষপর্যন্ত সুইডিশ আক্রমনের চাপের কাছে ভেঙে পড়ে আইরিশ ডিফেন্স। ইব্রাহিমোভিচের ক্রশ ক্লিয়ার করতে গিয়ে নিজের গোলে বল ঢুকিয়ে দেন অ্যাস্টন ভিলা ডিফেন্ডার ক্লার্ক। অবশ্য ম্যাচে আয়ারল্যান্ডের হয়ে শেষদিকে মাঠে নামেন অভিজ্ঞ রবি কিনও। তাঁর জন্য খানিকটা দাপট দেখায় আইরিশরাও। তবে, ম্যাচে জয় পাওয়া যায়নি।

.