Sunil Gavaskar | IPL 2023: 'ও তৈরি আছে'! অবিলম্বে এই ক্রিকেটারকে নেওয়া হোক রোহিতদের দলে, নাম জানালেন সানি

Yashasvi Jaiswal is ready for India call-up says Sunil Gavaskar: দেশের জার্সিতে খেলার জন্য তৈরি যশস্বী জয়সওয়াল। অবিলম্বে তাঁকে ভারতীয় দলে নেওয়া উচিত। কিংবদন্তি ব্যাটিং মায়েস্ত্রো সাফ জানিয়ে দিলেন যে, তিনি যশস্বীকে অবিলম্বে দেখতে চান ভারতের জার্সিতে।  

Updated By: May 20, 2023, 04:04 PM IST
 Sunil Gavaskar | IPL 2023: 'ও তৈরি আছে'! অবিলম্বে এই ক্রিকেটারকে নেওয়া হোক রোহিতদের দলে, নাম জানালেন সানি
সুনীল গাভাসকর বলে দিলেন বড় কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) ও রিঙ্কু সিং (Rinku Singh) দারুণ ফর্মে আছে। বলা যেতে পারে আইপিএল সিক্সটিনের সাকসেস স্টোরি লেখা হলে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) দুই ব্যাটারের নাম থাকবে। ধারাবাহিক ভাবে তাঁরা পারফর্ম করে যাচ্ছেন। যদিও দুই ব্যাটারের ভূমিকা আলাদাJ যশস্বী ওপেনার, রিঙ্কু অনেক বেশি ফিনিশার। হরভজন সিংয়ের মতো সিনিয়র ক্রিকেটাররা বলেছেন যে, এই দুই ব্যাটারের অবিলম্বে জাতীয় দলে ডাক পাওয়া উচিত। এবার যশস্বীকে দলে নেওয়ার জন্য বিসিসিআই-কে বার্তা দিলেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। ভারতের প্রাক্তন অধিনায়ক সাফ বলে দিলেন যে, যশস্বী তৈরি আছে। তাঁকে নেওয়া হোক জাতীয় দলে।

লিটল মাস্টার এক সাক্ষাৎকারে বলেন, 'যদি কোনও ব্য়াটার টি-২০ ম্যাচে ২০-২৫ বলে ৪০-৫০ রান করে ফেলে, তাহলে সে টিমের জন্য ভালো করে। সে যদি ওপেনার হয় তাহলে টিম চাইবে, সে যেন ১৫ ওভার থেকে যায়। এবার সে যদি অসাধারাণ সেঞ্চুরিু করে ফেলে, তাহলে এমনিই দলের রান ১৯০-২০০ পেরিয়ে যায়। এই কারণে যশস্বীর এই মরসুমের ব্যাট আমাকে মোহিত করেছে। ও কিন্তু ভীষণ টেকিনিক্যাল ব্যাটারও। আমার মনে হয় ও তৈরি আছে। ওকে অবশ্যই সুযোগ দেওয়া উচিত। যখন কোনও প্লেয়ার ফর্মে থাকে এবং সে যদি সুযোগ পায়, তাহলে তার আত্মবিশ্বাস আকাশচুম্বী হয়ে যায়। বিশেষত আন্তর্জাতিক অভিষেকের ক্ষেত্রে। অনেকে এটা নিয়ে সন্দিহান থাকে যে, সে আন্তর্জাতিক অভিষেকের জন্য তৈরি কিনা! কারোর যদি সে সময় ফর্ম তুঙ্গে থাকে, তাহলে তার সেই সন্দেহ আরও বেড়ে যায়। সেই সময়ে ফর্মে থাকাটা সবচেয়ে গুরুত্বপূর্ণ।'

আরও পড়ুন: Mohun Bagan, IPL 2023: মাঠের বাইরের লড়াই তুঙ্গে, নাইটদের বিরুদ্ধে নামার ইডেনে সবুজ-মেরুন জার্সি বিলোবে লখনউ

যশস্বী চলতি আইপিএলে আছেন বিধ্বংসী ফর্মে। তিনি ১৪ ম্য়াচে ৬২৫ রান করেছেন ৪৮.০৮-এর গড়ে। তাঁর স্ট্রাইক-রেট ১৬৩.৬১। যশস্বী আনক্যাপড প্লেয়ার (দেশের হয়ে এখনও অভিষেক না করা ক্রিকেটার) হিসেবে এক মরসুমে সবচেয়ে বেশি আইপিএল রান করার রেকর্ডও করে ফেলেলন। শন মার্শকে টপকে গেলেন যশস্বী। এই মুহূর্তে ১৩ ম্যাচে ৭০২ করে অরেঞ্জ ক্যাপ মাথায় তুলেছেন আরসিবি অধিপতি ফাফ ডু প্লেসিস। যশস্বী রয়েছেন ঠিক তার পরেই। রাজস্থানের তারকা কিছু দিন আগে ইডেনে আইপিএলের দ্রুততম অর্ধ-শতরান করার নজিরও গড়েছেন। দেখতে গেলে যশস্বী আছেন আপন ছন্দে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.