David Warner | Virender Sehwag: 'একদম আর আইপিএল খেল না!' বিস্ফোরক বীরু, ভেঙেছে ধৈর্যের বাঁধ

Virender Sehwag Slams DC Skipper David Warner: বীরেন্দ্র শেহওয়াগ একেবারেই আর নিতে পারছেন না ডেভিড ওয়ার্নারকে। ভারতের প্রাক্তন ওপেনার সাফ জানিয়ে দিলেন যে, ওয়ার্নারের আর কোনও প্রয়োজন নেই ভারতে এসে আইপিএল খেলার।  

Updated By: Apr 9, 2023, 01:38 PM IST
David Warner | Virender Sehwag: 'একদম আর আইপিএল খেল না!' বিস্ফোরক বীরু, ভেঙেছে ধৈর্যের বাঁধ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে (IPL 2023) ধুঁকছে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। ব্যাক-টু-ব্যাক তিন ম্যাচ হেরেছে দিল্লি। হারের হ্যাটট্রিক করে, আগামীর লড়াই আরও কঠিন করে ফেলেছে ডেভিড ওয়ার্নারের (David Warner) শিষ্যরা। রাজস্থান রয়্যালসের কাছে ৫৭ রানে হেরেছে দিল্লি।  ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় আহত ঋষভ পন্থের (Rishabh Pant) পরিবর্তে দলের দায়িত্ব নিয়েছেন এবার ওয়ার্নার। কিন্তু তাঁর মন্থর গতির ব্যাটিং দেখে আর নিজের মেজাজ ঠিক রাখতে পারেননি বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। ভারতীয় দলের প্রাক্তন ওপেনার ও দিল্লির অধিনায়ক সাফ ওয়ার্নারকে বলে দিলেন যে, তাঁর আর আইপিএল খেলার প্রয়োজন নেই।

এক স্পোর্টস ওয়েবসাইটে বিস্ফোরক সাক্ষাৎকার দিয়েছে বীরু। পাশাপাশি জানিয়ে দিয়েছেন যে ওয়ার্নারের মতো হতশ্রী জায়গায় কোনও ভারতীয় ক্রিকেটার থাকলে, তার কী হত! বীরু বলেন, ' আমার মনে হয় ওকে ইংরেজিতে বলার সময় এসেছে, ওয়ার্নার তুমি শোনো। এটা ভীষণ আহত করছে। তুমি দয়া করে ভালো খেল। ২৫ বলে ৫০টা রান করো। জয়সওয়ালের থেকে শেখ। ও ২৫ বলে রানটা করে। তুমি যদি করতে না পারো, দয়া করে ভারতে এসে আর আইপিএল খেল না। ৫৫-৬০ রান করার চেয়ে তুমি ৩০ রানের মধ্যে আউট হয়ে গেলে, দলের জন্য ভালো। রোভম্যান পাওয়েল ও ঈশান পোড়েল আগে এসে কিছু করতে পারে। ওই প্লেয়ারগুলোর জন্য কোনও বলই আর পড়ে থাকে না। ওরা সবাই বিগ হিটার। তুমি আট বলে আট রানে আউট হয়ে গেলে, কেউ বলতেই পারে যে, ছন্দ খুঁজে পাচ্ছে না। কিন্তু তুমি তো অধিনায়ক। তোমার সেই অভিজ্ঞতা আছে। সবাই বলে ওয়ার্নার দ্রুততম ক্রিকেটোর হিসেবে আইপিএলে ৬০০০ রান করেছে। কেউ ভাবতে পারে না যে, ওয়ার্নার এরকম নক খেলছে। ওয়ার্নার আহত ও অবসৃত হয়ে যেত, যদি না ও দিল্লি ক্যাপিটালসের ক্যাপ্টেন হত। ওর জায়গায় কোনও তরুণ ভারতীয় থাকলে, তাহলে তার টুর্নামেন্ট শেষ হয়ে যেত। এটাই শেষ ম্যাচ হত। দলের পরপর হারের জন্য ওয়ার্নারকেই দায়িত্ব নিতে হবে।'

আরও পড়ুন: David Warner, RR vs DC: কেন আউট হয়েও বেঁচে গিয়েছিলেন ওয়ার্নার? জেনে নিন আসল কারণ

ওয়ার্নারের বায়োডেটা আর আইপিএল ফ্যানদের দেওয়ার কোনও প্রয়োজন নেই, যে ক'জন বিদেশি ক্রিকেটারকে ভারতীয়রা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, ওয়ার্নার তাঁদের মধ্যে অন্যতম। ক্রোড়পতি লিগের তিনি তৃতীয় সর্বোচ্চ রানশিকারি। ২০১৬ সালে ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল। কিন্তু এই ওয়ার্নারকে কোথাও যেন আর আগের মেজাজে নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   
 

.