WATCH | Virat Kohli: 'আমি বল করলে ৪০ রানে অল আউট হত!' প্রতিপক্ষকে চরম কটাক্ষ বিরাটের

Virat Kohli Reacts After RCB Bundle Out RR For 59: ভাগ্যিস তিনি বল করেননি। তিনি বল করলে রাজস্থান ৫৯ নয়, ৪০ রানেই হয়ে যেত অলআউট। আরআর বনাম আরসিবি ম্যাচের পর এমনটাই বলেছেন বিরাট কোহলি।  

Updated By: May 15, 2023, 04:11 PM IST
WATCH | Virat Kohli: 'আমি বল করলে ৪০ রানে অল আউট হত!' প্রতিপক্ষকে চরম কটাক্ষ বিরাটের
চরম কটাক্ষ কোহলির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) নিজেদের ঘরের মাঠ সোয়াই মানসিং স্টেডিয়ামে (Sawai Mansingh Stadium, Jaipur) লজ্জার ইতিহাস লিখেছে। গত রবিবার জয়পুরে সঞ্জু স্যামসন (Sanju Samson) অ্যান্ড কোং খেলতে নেমেছিল ফাফ দু প্লেসিসের (Faf du Plessis) রয়্যাল চ্য়ালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে। আরসিবি টসে জিতে প্রথমে ব্যাট করে ১৭১ রান তুলেছিল। সৌজন্যে ফাফ (৪৪ বলে ৫৫) ও গ্লেন ম্যাক্সওয়েলের (৩৩ বলে ৫৪) অর্ধ-শতরানের ইনিংস। আরসিবি-র এই রান তাড়া করতে নেমে রাজস্থান গুটিয়ে গেল মাত্র ৫৯ রানে তাও ১০.৩ ওভারে। আরসিবি ডু-অর-ডাই ম্যাচে ১১২ রানে জিতে, প্লে-অফের লড়াইয়ে টিকে থাকল। ম্যাচের পর আরসিবি-র ড্রেসিংরুমে ছিল সেলিব্রেশনের জোয়ার। সাজঘরে বিরাট সতীর্থদের সামনে বলে ওঠেন, 'আমি বল করলে ওরা ৪০ রানে অল আউট হত!' সেই ভিডিয়ো আরসিবিব সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। যা রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: WATCH | Shivam Dube | CSK vs KKR: মিসাইলের মতো ধেয়ে এল ছক্কা! বরাত জোরে বাঁচলেন কেকেআরের চিয়ারলিডার

আরসিবি-হয়ে মহম্মদ সিরাজ ও গ্লেন ম্যাক্সওয়েল নেন ১ উইকেট করে। ওয়েন পার্নেল তুলে নেনে তিন উইকেট। মিশেল ব্রেসওয়েল ও করণ শর্মা পেয়েছেন একটি করে উইকেট। রাজস্থান এদিন প্রথম পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল ২৮ রানে। ছয়ে নেমে শিমরন হেটমায়ার ১৯ বলে ৩৫ রান না করলে রাজস্থানের লজ্জা আরও বাড়ত। চলতি মরসুমের সবচেয়ে হতশ্রী পারফরম্যান্স রাজস্থানের। ১২ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আরসিবি এখন পাঁচে। প্লে-অফের লড়াই এখন দারুণ জমে গিয়েছে। রাজস্থানেকে হারিয়ে বিরাটরাও স্বপ্ন দেখছেন। ২০০৮ সালে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ ওরফে আইপিএলের জন্ম। ১৫টা বছর কাটিয়ে ১৬ বছরে পা দিয়েছে ক্রোড়পতি লিগ। আইপিএলের অন্যতম সেরা ফ্র্যাঞ্চাইজি আরসিবি। বারবার চমকে দেওয়ার মতো পারফরম্যান্স দিয়েছে তারা। ২০০৯, ২০১১ ও ২০১৬ সালে ফাইনালও খেলেছে বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজি। কিন্তু আজও অধরা খেতাব। ১৫ বছর খেতাবহীন দল এবার কি চমকে দিতে পারবে! আশায় বুক বাঁধছেন সমর্থকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.