Ruturaj Gaikwad | WATCH: চিপকে রুতুরাজের বিরাট ছক্কা, তুবড়ে গেল স্পনসরের ১২ লাখি গাড়ি!

Ruturaj Gaikwads Massive Six Massive Dents On Tata Tiago EV At Chepauk: রুতুরাজ গায়োকোয়াড় রয়েছেন দুরন্ত ফর্মে। পরপর দুই ম্যাচে হাফ-সেঞ্চুরি করলেন রুতুরাজ। লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে রুতুরাজ হাঁকিয়েছেন চারটি ছয়। তাঁর মারা একটি ছয় তুবড়ে দিয়েছে স্পনসরের ১২ লাখি গাড়ি!  

Updated By: Apr 4, 2023, 02:38 PM IST
Ruturaj Gaikwad | WATCH: চিপকে রুতুরাজের বিরাট ছক্কা, তুবড়ে গেল স্পনসরের ১২ লাখি গাড়ি!
মারমুখী রুতুরাজ গায়কোয়াড়

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ভারতীয় ওপেনার রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) রয়েছেন একেবারে আগুনে ফর্মে। ব্যাক-টু-ব্যাক হাফ-সেঞ্চুরি হাঁকিয়েছেন পুণের বছর ছাব্বিশের ক্রিকেটার। এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) আইপিএল অভিযান (IPL 2023) শুরু করেই মুখ থুবড়ে পড়েছিল। প্রথম ম্যাচে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্সের (Gujrat Titans) কাছে হারতে হয় 'ইয়েলো আর্মি'কে। কিন্তু রুতুরাজের ব্যাটিং ছিল দেখার মতো। ৫০ বলে ৯২ (৪টি চার ও ৯টি ছয়) রানের ইনিংস খেলেন তিনি। আট রানের জন্য হাফ-সেঞ্চুরি মাঠে রেখে আসতে হয় তাঁকে। দ্বিতীয় ম্যাচে ধোনির দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়েছেন চারবারের চ্যাম্পিয়নরা জয়ের মুখ দেখেছে। কেএল রাহুলের (Kl Rahul) লখনউ সুপার জায়েন্টসকে (Lucknow Super Giants) ১২ রানে হারায় ধোনির চেন্নাই। আর এই ম্যাচেও রুতুরাজ ছিলেন আগুনে ফর্মে। ৩১ বলে ৫৭ রান করেন তিনি। ৩টি চার ও ৪টি ছয় হাঁকান বছর ছাব্বিশের ব্যাটার। আর রুতুরাজে একটি ছয় উড়ে এসে পড়ে স্পনসরের গাড়িতে। প্রবল বেগে ধেয়ে আসা বলে টাটা টিয়াগো ইভি (Tata Tiago EV) গাড়িটির দরজা তুবড়ে যায়। আর এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: আর কিন্তু রেয়াত করবেন না, এবার বেরিয়েই যাবেন দল ছেড়ে! কেন ফুঁসছেন ধোনি?

চিপকে টস হেরে চেন্নাই ব্যাট করে। রুতুরাজ ও ডেভন কনওয়ের জুটি মারকুটে মেজাজে ব্যাটিং শুরু করেছিলেন। ৯.১ ওভার ক্রিজে থেকে তাঁরা ১১০ রান তুলে ফেলেন স্কোরবোর্ডে। এরপর রুতুরাজ আউট হয়ে যান। রুতুরাজ-কনওয়ের তৈরি করে দেওয়া শক্ত মঞ্চের ওপর ভিত করেই চেন্নাই ৭ উইকেটে ২১৭ রান তোলে। জবাবে লখনউ ২০৬ রান তুলতে সমর্থ হয়। ২০২১ সালে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর চেন্নাই সুপার কিংস চারজন ক্রিকেটারকে ধরে রেখেছিল। রবীন্দ্র জাদেজা (১৬ কোটি টাকা),ধোনি (১২ কোটি টাকা), মইন আলি (৮ কোটি কাটা) ও রুতুরাজকে (৬ কোটি) সিএসকে নিলামে নামবে ৪৮ কোটি টাকা নিয়ে। নিলামে চেন্নাই ৪৮ কোটি টাকা নিয়ে নেমেছিল। আইপিএল সিক্সটিনের নিলাম টেবিলে চমকে দিয়েছে চেন্নাই। চারবারের আইপিএল জয়ী দল ১৬ কোটি ২৫ লক্ষ টাকায় দলে নেয় ইংল্যান্ডের টেস্ট ক্যাপ্টেনকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.