IPL 2023: ইডেনে আইপিএল সেঞ্চুরিতে নজির, এখন শুয়ে হাসপাতালের বিছানায়! নিয়তির এ কোন খেলা?

RCB batter Rajat Patidar undergoes successful surgery: চলতি আইপিএলে বল গড়ানোর আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিলেন রজত পতিদার। মধ্যপ্রদেশের এই ক্রিকেটারকে চোট থেকে রেহাই পাওয়ার জন্য করাতে হল অস্ত্রোপচার। রজত নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন আপডেট।

Updated By: May 3, 2023, 01:38 PM IST
IPL 2023: ইডেনে আইপিএল সেঞ্চুরিতে নজির, এখন শুয়ে হাসপাতালের বিছানায়! নিয়তির এ কোন খেলা?
রজতকে করাতে হল অস্ত্রোপচার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) ব্যাটার রজত পতিদার (Rajat Patidar), চলতি আইপিএলে (IPL 2023) বল গড়ানোর আগেই ছিটকে যান টুর্নামেন্ট থেকে। গত মরসুমে আরসিবি-র জার্সিতে আলো জ্বালিয়েছেন রজত। ২৯ বছরের মধ্যপ্রদেশের ব্যাটার প্রাক মরসুম শিবিরেই চোট পেয়েছিলেন অ্যাকিলিস হিলে। মনে করা হয়েছিল যে, রজত সম্ভবত টুর্নামেন্টের দ্বিতীয়ার্ধে মাঠে নামতে পারবেন। কিন্তু না, রজতের চোট সেরে না ওঠায় তাঁর এবার খেলাই হল না আইপিএল। তিনি না থাকায় ফাফ ডু প্লেসিসদের দলের মিডল অর্ডারে একটা বড় শূন্যতা তৈরি হয়েছে। এই নিয়ে কোনও সন্দেহ নেই। রজতকে করাতে হয়েছে অস্ত্রোপচার। বুধবার হাসপাতালের বিছানায় শুয়ে দিলেন বিরাট আপডেট।

আরও পড়ুনWATCH | Gautam Gambhir: গম্ভীর নিজের পুরস্কার তুলে দিয়েছিলেন কোহলিকে! সাক্ষী ছিল ডিসেম্বরের কলকাতা

রজত নেটমাধ্যমের পাতায় লিখেছেন, 'আমি আমার সকল সমর্থকদের দ্রুত একটা আপডেট দিতে চাই। বেশ কিছুদিন ধরে যে, চোট আমাকে ভোগাচ্ছিল, সেই চোট থেকে মুক্তি পেতে আমার অস্ত্রোপচার হয়েছে। কিন্তু আমি খুশি যে অস্ত্রোপচার সফল হয়েছে। আমি সেরে ওঠার পথে। আমার জন্য প্রার্থনা করার জন্য সকলকে ধন্যবাদ।' রজত গতবছর আইপিএলের জার্সিতে চমকে দিয়েছিলেন। লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে আইপিএল এলিমিনেটরে করেছিলেন সেঞ্চুরিও। ৪৯ বলে ১০০ এসেছিল তাঁর ব্যাট থেকে। করেছিলেন ৫৪ বলে ১১২। ১২টি চার ও ৪টি ছয় মেরেছিলেন রজত। ইডেন মোহিত হয়েছিল তাঁর ব্যাটিং দেখে। আইপিএল ইতিহাসে চতুর্থ ভারতীয় আনক্যাপড ( যিনি কখনও দেশের হয়ে খেলেননি) ক্রিকেটার হিসেবে রজতের ব্যাট থেকে এসেছিল সেঞ্চুরি। ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিক ভাবে পারফর্ম করে রজত সুযোগও পেয়েছেন জাতীয় দলে। তবে এখনও তাঁর অভিষেক হয়েছিল। ৯ ম্যাচে ১০ পয়েন্ট তুলে আরসিবি এখন লিগ টেবলে পাঁচ নম্বরে। প্লেঅফে যাওয়ার লড়াইয়ে মরিয়া বিরাট। ১৬ বছরের ইতিহাসে আরসিবি কখনও আইপিএল ট্রফি জেতেনি। ফাইনালে উঠেও খালি হাতে ফিরতে হয়েছে। আরসিবি এবার খেতাবের জন্য মরিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.