WATCH | Rosogolla | KKR: প্লেটে সাজানো রসগোল্লা, টপাটপ মুখে পুরছেন আফগানি! দেখার মতো অভিব্যক্তি

Rahmanullah Gurbaz having Rosogolla for KKR: প্লেটে সাজানো রসগোল্লা। লোভ কি আর সামলানো যায়! আর যে মানুষ প্রথম এই বাংলার মিষ্টির স্বাদ নেবে, তাঁর পক্ষে নিজেকে আটকানো মুশকিল! ঠিক যেমনটা হল আফগানিস্তানের রহমানুল্লাহ গুরবাজের। একের পর এক রসগোল্ল খেতে থাকলেন তিনি।

Updated By: Apr 6, 2023, 02:48 PM IST
WATCH | Rosogolla | KKR: প্লেটে সাজানো রসগোল্লা, টপাটপ মুখে পুরছেন আফগানি! দেখার মতো অভিব্যক্তি
রসগোল্লার প্রেমে মজলেন আফগানি ক্রিকেটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিন বছর পর কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders, KKR) খেলতে নামছে নিজেদের ঘরের মাঠে। ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্স (Eden Gardens) প্রস্তুত নাইটদের বরণ করার জন্য়। আর কয়েক ঘণ্টার পর অপেক্ষা। বৃহস্পতির সন্ধ্যায় কেকেআর চলতি আইপিএলের (IPL 2023) সিক্সটিনের প্রথম হোম ম্যাচ খেলবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে (KKR vs RCB, IPL 2023)। আর এবার কলকাতা দলে নিয়েছে আফগানিস্তানের উইকেটকিপার-ব্যাটার রহমানুল্লাহ গুরবাজকে (Rahmanullah Gurbaz)। গুজরাত টাইটান্স থেকে ৫০ লক্ষ টাকায় আসা এই ক্রিকেটার কলকাতায় এসে চেখে দেখলেন এই শহরের 'ওয়ার্ল্ড ফেমাস' মিষ্টি  রসগোল্লা (Rosogolla)। রহমানুল্লাহের প্লেটে সাজিয়ে দেওয়া হয়েছিল রসগোল্লা। তিনি রসে মাখামাখি হয়েও পরের পর খেয়ে গেলেন রসগোল্লা। তাঁর অভিব্যক্তি ছিল দেখার মতো। এই ভিডিয়ো কেকেআর শেয়ার করার পরেই ভাইরাল হয়ে যায়। প্রথম ম্যাচে রহমানুল্লাহ ১৬ বলে ২২ রান করেছিলেন। এখন দেখার আরসিবি-র বিরুদ্ধে তিনি কী করেন!

আরও পড়ুন: KKR, IPL 2023: নাইটদের হোম ম্যাচের জন্য বিশেষ মেট্রো পরিষেবা, জেনে নিন সময়সূচি

অন্যদিকে কেকেআর পিঠের চোটের জন্য শ্রেয়স আইয়ারকে শুরু থেকেই পাচ্ছে না চলতি আইপিএলে । তাঁর বদলে এবার স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন হয়েছেন নীতীশ রানা। শুধু শ্রেয়সই নয়, বিশ্বের এক নম্বর ওয়ানডে অলরাউন্ডার সাকিব আল হাসানও  শেষ মহূর্তে জানিয়েছেন যে, একাধিক কারণে তাঁর পক্ষে এই মরসুমে আর কেকেআরের জার্সি গায়ে চাপানো সম্ভব হবে না। এবার শ্রেয়স-সাকিবদের বিকল্প বেছে নিল দু'বারের আইপিএল চ্যাম্পিয়নরা। কলকাতা ২.৮ কোটি টাকা খরচ করে দলে নিল ইংল্যান্ডের মারকুটে ব্যাটার জেসন রয়কে। তাঁর বেস প্রাইজ ছিল ১.৫ কোটি টাকা। ৩২ বছরের বিশ্বকাপ জয়ী, ইংল্যান্ড ওপেনারের টি-২০ সার্কিটে নতুন করে আর পরিচয় করিয়ে দেওয়ার দরকার নেই। এমনকী আইপিএলেও তিনি নতুন মুখ নন। গুজরাত ও হায়দরাবাদের হয়ে খেলেছেন তিনি। ২০২১ সালে শেষবার রয় খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদের। পাঁচ ম্যাচে করেছিলেন ১৫০ রান। ছিল একটি হাফ-সেঞ্চুরিও। জেসন ইংল্যান্ডের হয়ে ৬৪ বার আন্তর্জাতিক টি-২০ ম্যাচে মাঠে নেমেছেন। করেছেন ১৫২২ রান। তাঁর স্ট্রাইক রেট ১৩৭.৬১। জেসন করেছেন আটটি অর্ধ-শতরানও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.