MS Dhoni: ধোনিকে চোখের দেখা দেখবেন, 'ভগবান' দর্শনে সম্পত্তি বিক্রি ভক্তের! হতবাক গ্যালারি

MS Dhoni Fan sold his bike just to watch his idol during RCB vs CSK IPL 2023 match: এমএস ধোনিকে শুধু একবার চোখের দেখা দেখবেন। আর তার জন্য় নিজের সম্পদ বিক্রি করে এক ফ্যান এসেছিলেন মাঠে। তাঁর হাতে ধরা পোস্টারে লেখা ছিল ধোনি প্রেমের গল্প। যা দেখে হতবাক হয়েছে আইপিএল।   

Updated By: Apr 18, 2023, 03:52 PM IST
MS Dhoni: ধোনিকে চোখের দেখা দেখবেন, 'ভগবান' দর্শনে সম্পত্তি বিক্রি ভক্তের! হতবাক গ্যালারি
শুধু ধোনির জন্যই এই আবেগ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আজও তাঁর নামটাই ফারাক গড়ে দেয়। তিনি মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানানোর পরেও যাঁর জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) কিংবদন্তি ক্যাপ্টেন মাঠে নামলে গ্যালারিতে আজও তৈরি হয় ধোনি...ধোনি...শব্দব্রহ্ম! চলতি আইপিএল (IPL 2023) সাক্ষী থেকেছে সেই ঘটনার। এমনটাই ক্যারিজমা 'ক্য়াপ্টেন কুল' এর। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium, Bengaluru) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংসের (Royal Challengers Bangalore vs Chennai Super Kings, RCB vs CSK)। রুদ্ধশ্বাস ম্যাচে আরসিবি হেরেছে আট রানে। আর এই ম্যাচে এক ফ্যানের হাতের পোস্টারে থমকে গিয়েছিল ক্যামেরা। সেই ফ্যান চিন্নাস্বামীতে বসেছিলেন সিএসকে-র জার্সি পরে। তাঁর পোস্টারে লেখা ছিল, 'শুধু থালা ধোনিকে দেখব বলে, আমি আমার বাইক বিক্রি করে দিয়েছি। সুদূর গোয়া থেকে আমি এসেছি।'

আরও পড়ুনVirat Kohli And MS Dhoni: কোহলির এক জীবনের ঋণ তাঁর কাছে! ধোনিকে পেয়ে আবারও করলেন সেই কাজ

২০১৯ বিশ্বকাপেই শেষবার ধোনি গায়ে তুলেছিলেন দেশের জার্সি। ২০২০ সালের ১৫ অগস্ট সন্ধে সাড়ে সাতটায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে পূর্ণাঙ্গ অবসর ঘোষণা করেছিলেন তিনি। ৪১ বছরের ক্রিকেটার গতবছর আইপিএলের পর থেকে আর কোনও রকম প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। তবে ধোনিকে দেখলে মনে হচ্ছে, যেন তিনি নিয়মিত রয়েছেন খেলার মধ্যেই। গতবছর আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আর 'ইয়েলো আর্মি'র নেতৃত্ব সামলাবেন না। রবীন্দ্র জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খান জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। ২ ম্যাচে ৪ পয়েন্টে নিয়ে ১০ দলীয় লড়াইয়ে চেন্নাই চলে যায় ৯ নম্বরে। কার্যত চেন্নাই  আইপিএল থেকে ছিটকেই যায়। তবুও আইপিএলের হেভিওয়েট ফ্র্যাঞ্চাইজি ঘুরে দাঁড়াতে ফের ধোনির কাঁধেই দায়িত্ব তুলে দেয়। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনি নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। মনে করা হচ্ছে ধোনির এটিই শেষ আইপিএল মরসুম হতে চলেছে। এরপর তাঁকে আর মাঠে দেখা যাবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.