KKR vs LSG | Krunal Pandya: 'আমাদের সমর্থন করতে আসুন, সকল Mohun Bagan সমর্থকদের অনুরোধ'

Lucknow Super Giants to wear Mohun Bagan colours against KKR : নাইটদের বিরুদ্ধে সবুজ-মেরুন জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবে ক্রুনালের লখনউ। কিন্তু কেন এই ক্রসওভার! জানিয়ে দিল এলএসজি। ক্রুনাল পাণ্ডিয়াও জানিয়ে দিলেন যে, তিন রীতিমতো মোহনবাগান আবেগ সম্বন্ধে ওয়াকিবহাল।

Updated By: May 18, 2023, 04:38 PM IST
KKR vs LSG | Krunal Pandya: 'আমাদের সমর্থন করতে আসুন, সকল Mohun Bagan সমর্থকদের অনুরোধ'
জার্সি হাতে গোয়েঙ্কার সঙ্গে ক্রুনাল-নিকোলাস

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন পাঁচেক আগেই জানা গিয়েছিল যে, চলতি আইপিএলে (IPL 2023) ইতিহাস লেখা হতে চলেছে। আইপিএল-এর (IPL 2023) সঙ্গে মিলে যাবে আইএসএল (ISL)। ক্রিকেট-ফুটবলের মেলবন্ধন ঘটবে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম লখনউ সুপার জায়ান্টস  (Lucknow Super Giants) ম্যাচে। আগামী শনিবার অর্থাৎ ২০ মে ক্রিকেটের নন্দনকাননে কেকেআর লিগের শেষ ম্যাচ খেলবে লখনউয়ের বিরুদ্ধে। চলতি আইপিএলে কেকেআর সমর্থকরা দেখতে আসবেন শেষ ম্য়াচ। কলকাতা-লখনউ (KKR vs LSG) সেই ম্যাচে ক্রুনাল পান্ডিয়া (Krunal Pandya)-কুইন্টন ডি ককরা (Quinton de Kock) দলের পরিচিত জার্সি ছেড়ে, মোহনবাগানের (Mohun Bagan) চিরাচরিত সবুজ-মেরুন জার্সি গায়ে মাঠে নামবে।এই ব্যাপারটা মাথায় এসেছে এলএসজি-র মালিক সঞ্জীব গোয়েঙ্কার (Sanjiv Goenka)। তিনি আবার মোহনবাগান ফুটবল ক্লাবের চেয়ারম‌্যানও। আইএসএল (ISL 2022-23) জেতার রাতেই তিনি সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছিলেন। মোহনবাগানের আগে থেকে এটিকে শব্দ সরিয়ে দিয়েছিলেন তিনি। মোহনবাগানের নতুন নাম হয়েছে মোহনবাগান সুপার জায়ান্ট (Mohun Bagan Super Giant)।

আরও পড়ুন: Emiliano Martinez Kolkata Tour: শহরে মেসির আদরের 'দিবু', কোথায় কোথায় যাবেন, কী কী করবেন তিনি?

বৃহস্পতিবার আলিপুরের আরপিএসজি হাউজে সাংবাদিক বৈঠক করেছিল এলএসজি। সাংবাদিকদের সামনে হাজির ছিলেন লখনউয়ের স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন ক্রুনাল পাণ্ডিয়া, ব্যাটার নিকোলাস পুরান ও দলের মালিক শাশ্বত গোয়েঙ্কা। এদিন গোয়েঙ্কা বলেন, 'দেখুন মোহনবাগান শুধুই প্রতিষ্ঠান নয়, এটা আসলে আবেগ। কলকাতাকে প্রতিনিধিত্ব করা এক লিগাসি। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, এলএসজি আইকনিক সবুজ-মেরুন জার্সি পরেই শনিবার কেকেআরের বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে খেলতে নামবে। এভাবেই আমরা মোহনবাগান ও কলকাতাকে আমাদের শ্রদ্ধা জানাব। শুধুই মোহনবাগানের ফ্যানরা নন, আশা করব কলকাতার মানুষরাও আসুন আমাদের সমর্থন করতে। কলকাতা আমাদের ঘর। যত বেশি সমর্থন পাওয়া যায়।' অন্যদিকে ক্রুনাল এক অনুরোধ করে বসলেন এদিন। তিনি বলেন, 'দেখুন আমি জানি যে, আমরা এই বছর আইএসএল ট্রফিও জিতেছি। মোহনবাগান দল সম্বন্ধেও আমার ধারণা আছে। আমি একটি ম্যাচ দেখার জন্যও মুখিয়ে আছি। ১০০ শতাংশের চেয়েও বেশি সমর্থন চাই আমরা। আমরা যেখানেই যাই, সেখানে যদি বেশি সমর্থন পাই, তাহলে আমাদের আত্মবিশ্বাস বেড়ে যাবে। আমাদের সমর্থন করতে আসুন, সকল মোহনবাগান সমর্থকদের অনুরোধ। আশা করি আমরা কেকেআরের বিরুদ্ধে ভালো করব।' লখনউ এই মুহর্তে লিগ তালিকায় তিন নম্বরে। তাদের ঝুলিতে ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট। লখনউ ইডেনে জিতলেই চলে যাবে প্লে-অফে। ক্রুনালরা ব্যাক-টু-ব্যাক আইপিএল প্লেঅফ খেলার সুযোগ হাতছাড়া করবেন না। একথা বলাই যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.