IPL 2023: ঘটবে ঠিক এমনটাই...জানেন শুধু তিনি! ক্রিকেট মহারথীর ভবিষ্যদ্বাণী করলেন অভিনেত্রী!

Leading Bollywood Actress Ananya Pandey Picks Orange Cap Winner: বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে বড় ভবিষ্যদ্বাণী করে দিলেন। তিনি বলে দিলেন এবার আইপিএলের সর্বাধিক রানশিকারি হবেন এক ভারতীয়ই। যিনি আবার ব্যাটিং মহারথীও।

Updated By: Apr 26, 2023, 11:26 PM IST
IPL 2023: ঘটবে ঠিক এমনটাই...জানেন শুধু তিনি! ক্রিকেট মহারথীর ভবিষ্যদ্বাণী করলেন অভিনেত্রী!
অনন্যা জানেন হবে এটাই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে (IPL 2023) কলকাতা নাইট রাইডার্স, কার্যত ডু-অর-ডাই ম্যাচ খেলতে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে (Royal Challenger Bangalore vs Kolkata Knight Riders)। বিরাট কোহলিদের (Virat Kohli) ঘরের মাঠে টস হেরে নীতিশ রানারা (Nitish Rana) প্রথমে ব্যাট করলেন। চিন্নাস্বামীতে (M Chinnaswamy Stadium, Bengaluru) কেকেআর (KKR) নির্ধারিত ওভারে পাঁচ উইকেট হারিয়ে তুলল ২০০। কুড়ি ওভারের ফরম্যাটে বেশ ভালো একটা স্কোর করল নীতীশ অ্যান্ড কোং। আর এই ম্যাচে স্টুডিওতে হাজির ছিলেন বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে (Ananya Pandey)।রোম্যান্টিক-কমেডি ড্রামা 'ড্রিম গার্ল টু'-র (Dream Girl 2) প্রচারের বেছে নিয়েছিলেন আইপিএলের মঞ্চ।

আরও পড়ুনIPL Records: আজও আছে অক্ষত! আইপিএলে যে রেকর্ডগুলি ভাঙা কার্যত অসম্ভব, দেখুন ঝলকে

আসন্ন এই ছবিতে অনন্যার সঙ্গে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকেও (Ayushmann Khurrana)। এই অনুষ্ঠানে অনন্যার থেকে জানতে চাওয়া হয়েছিল যে, এবার আইপিএলে অরেঞ্জ ক্যাপ কার মাথায় উঠবে? অনন্যা বলেন, 'আমার মনে হয়, এবার বিরাট কোহলিই সবচেয়ে বেশি রান করবেন।' বিরাট কমলা টুপির মালিক হবেন কিনা তা সময় বলবে, তবে তিনি এবার আছেন আগুনে ফর্মে। আইপিএলের সর্বাধিক রানশিকারিও যেমন বিরাট, তেমনই এক মরসুমে সবচেয়ে বেশি রানও ক্রিকেট-জঙ্গলের রাজার। ২০১৬ আইপিএল মরসুমটি ছিল বিরাটেরই। চারটি সেঞ্চুরি-সহ বিরাট করেছিলেন ৯৭৩ রান। আরসিবি ফাইনালেও উঠেছিল। কিন্তু সানরাইজার্সের কাছে হারতে হয় বিরাট অ্যান্ড কোংকে। বিরাটের সেই রেকর্ড এখনও পর্যন্ত কেউ ভাঙতে পারেননি। ব্যাট হাতে বিপক্ষের ঘুম ছুটিয়ে দিতেন আরসিবি-র 'সুপারম্যান-ব্যাটম্যান' জুটি। গুজরাত লায়ন্সের বিরুদ্ধে বিরাট-ডিভিলিয়ার্স জুটি দ্বিতীয় উইকেটে ২২৯ রান তুলেছিল স্কোরবোর্ডে। কোহলি করেছিলেন ১০৯। এবিডি-র ব্যাট থেকে এসেছিল ১২৯। সেই রেকর্ডও এখনও অক্ষত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.