WATCH | Shubman Gill: শাওয়ারের নীচে সাবান ঘষে স্নান, সঙ্গে ফেনা উড়িয়ে উদ্দাম নাচ! হল কী শুভমনের?

ITC'S Fiama Men onboards shubman gill as shower ambassador: শুভমন গিল হয়েছেন এক সাবান প্রস্তুতকারী সংস্থার বিশেষ অ্যাম্বাসেডর। এবার টিভি-র পর্দায় শুভমন হাঁকালেন চার-ছক্কা। যা দেখে ফ্যানরা মোহিত হয়েছেন। বিজ্ঞাপনে শুভমন গাইতে গাইতে নাচতে নাচতে স্নান করেছেন!   

Updated By: Apr 18, 2023, 09:04 PM IST
WATCH | Shubman Gill: শাওয়ারের নীচে সাবান ঘষে স্নান, সঙ্গে ফেনা উড়িয়ে উদ্দাম নাচ! হল কী শুভমনের?
শুভমন একেবারে অন্য় মেজাজে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেশের জার্সির মতোই আইপিএলেও (IPL 2023) ঝকঝকে দেখাচ্ছে শুভমন গিলকে (Shubman Gill)। দারুণ ছন্দে আছেন গুজরাত টাইটান্সে (Gujarat Titans) ঋদ্ধিমান সাহার (Wriddhiman Saha) ওপেনিং পার্টনার। আইপিএলে এই মুহূর্তে সবচেয়ে বেশি রান করা ক্রিকেটারদের তালিকায় পঞ্জাবের ব্যাটার আছেন চারে। পাঁচ ম্যাচে গিল করে ফেলেছেন ২২৮ রান। শুধু দুরন্ত ক্রিকেটেই নন, শুভমন থাকেন সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) সঙ্গে সম্পর্কের গুঞ্জনেও। আর শুভমন থাকেন বিজ্ঞাপনে। আইটিসি-র ফিয়ামা মেন (ITC'S Fiama Men) এই গরমে শুভমনকে দিয়েছে গুরুদায়িত্ব। সংস্থার শাওয়ার অ্যাম্বাসেডর হয়েছেন বছর তেইশের ক্রিকেটার। 

ফিয়ামার চারকোল সাবানের বিজ্ঞাপনে শুভমন একেবারে মাতিয়ে দিয়েছেন।  শাওয়ারের নীচে কালো সাবান ঘষে ঘষে স্নান করছেন তিনি, সঙ্গে ফেনা উড়িয়ে উদ্দাম নাচ। ক্রিকেটারের চোখে রয়েছে কালো চশমা। শুভমন এই বিজ্ঞাপনের কাজ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিন দিন আগে। দেড় লক্ষের ওপর মানুষ এই বিজ্ঞাপন পছন্দ করেছেন। কমেন্টের বন্যাও বয়ে গিয়েছে। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে হয়েছিল আইপিএলের উদ্বোধনী ম্যাচ। চেন্নাই সুপার কিংস খেলেছিল গতবারের চ্যাম্পিয়ন গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। টস হেরে ধোনিরা প্রথমে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান তুলেছিলেন। চার বল বাকি থাকতে পাঁচ উইকেটে ম্যাচ বার করে নেয় হার্দিকের গুজরাত। প্রথম ম্যাচেই ব্যাট হাতে নিজের জাত চিনিয়েছেন শুভমান। ৩৬ বলে ৬৩ রান করেছিলেন তিনি। ম্যাচের পর গিলের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন ভারতের প্রাক্তন উইকেটকিপার-ব্যাটার পার্থিব প্যাটেল। বিরাট ভবিষ্যদ্বাণীও করেন তিনি। জিও সিনেমায় পার্থিব বলেছিলেন, 'আমরা জানি শুভমান গিল কী করতে পারে। ও আন্তর্জাতিক ক্রিকেটে যে ছন্দে ছিল, আইপিএলেও সেই ফর্মটা ধরে রাখবে। আমরা এবার ওর সৌজন্যে এক মরসুমে ৬০০ রান দেখতে পারি।'

গত জানুয়ারিতে শুভমান দেশের জার্সিতে পঞ্চাশ ওভারের ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরির স্বাদ পেয়েছিলেন। তাঁর ব্যাটিংয়ে থ হয়েছিল ক্রিকেটবিশ্ব। নিউ জিল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে, ওপেন করতে নেমে ৪৯.১ ওভার পর্যন্ত ব্যাট করেন শুভমন ১৪৯ বলে ২০৮ রানের ইনিংস খেললেন। ১৯টি চার ও ৯টি ছক্কা হাঁকালেন তিনি। পঞ্চম ভারতীয় হিসাবে আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে দ্বি-শতরান করলেন গিল। সেঞ্চুরির হিসাবে ধরলে আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে এটি ছিল তরুণ ওপেনারের তৃতীয় সেঞ্চুরি। ভারতের দ্রুততম ক্রিকেটার হিসাবে এই কীর্তি গড়েছিলেন গিল। এর আগে ভারতীয়দের মধ্যে সবচেয়ে দ্রুত হাজার রানের গন্ডি পেরোনোর রেকর্ড ছিল যুগ্মভাবে বিরাট কোহলি এবং শিখর ধাওয়ানের  দখলে। তাঁরা এই কীর্তি গড়েছিলেন ২৪ ইনিংসে। শুধু ভারতের নিরিখে নয়, গোটা বিশ্বে দ্রুততম হাজার রান তোলার নিরিখেও গোটা বিশ্বে দ্বিতীয় স্থানে চলে এলেন শুভমন। একমাত্র পাকিস্তানের ফকর জামান তাঁর চেয়ে কম ইনিংসে (১৮) ওয়ানডেতে হাজার রানের গণ্ডি পেরিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.