Rohit Sharma, IPL 2023: কেন অল-ক্যাপ্টেন ফোটোসেশনে ছিলেন না রোহিত? জেনে নিন আসল কারণ

মেগা প্রতিযোগিতার উদ্বোধনী ম্যাচের আগে অল-ক্যাপ্টেন ফটোসেশনে রোহিতকে দেখা গেল না। তবে এর কারণ জানা যায়নি। তবে এই ঘটনাকে একেবারেই ভালোভাবে নেয়নি নেটিজেনরা। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 31, 2023, 02:34 PM IST
Rohit Sharma, IPL 2023: কেন অল-ক্যাপ্টেন ফোটোসেশনে ছিলেন না রোহিত? জেনে নিন আসল কারণ
জানা গেল রোহিতের অনুপস্থিতির আসল কারণ। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মাত্র একটা ছবি নিয়ে উত্তাল হয়ে পড়ল ভারতীয় ক্রিকেট। এবারের আইপিএল (IPL 2023) শুরু হওয়ার আগে বৃহস্পতিবার অর্থাৎ ৩০ মার্চ ছিল অল-ক্যাপ্টেন ফোটোসেশন। উদ্বোধনী ম্যাচের ভেনু নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium) দাঁড়িয়ে ক্যামেরায় পোজ দিলেন অধিনায়করা। সবার মাঝে আইপিএলের ঝাঁ চকচকে ট্রফি। মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni), হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ডেভিড ওয়ার্নার (David Warner), ফ্যাফ ডু প্লেসিস-রা (Faf Du Plesis) একসঙ্গে ও একফ্রেমে থাকলেও, অনুপস্থিত ছিলেন রোহিত শর্মা (Rohit Sharma)। কিন্তু কেন সেখানে ছিলেন না 'হিটম্যান'? শোনা যাচ্ছে অসুস্থতার কারণেই ফটোসেশনে যেতে পারেননি রোহিত। এদিকে রবিবার অর্থাৎ ২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) বিরুদ্ধে অভিযান শুরু করবে সর্বোচ্চ পাঁচবারের জয়ী দল। বিরাট কোহলির (Virat Kohli) বিরুদ্ধে সেই ম্যাচে কি রোহিত খেলতে পারবেন? শুরু হয়ে গিয়েছে জল্পনা। 

রোহিতের অসুস্থতার ব্যাপারে অবশ্য মুম্বই টিম ম্যানেজমেন্টের তরফ থেকে কোনও বার্তা দেওয়া হয়নি। তবে সূত্র মারফত জানা গিয়েছে, দলের অধিনায়ক নাকি অসুস্থ।  তাঁর শরীর এতটাই খারাপ, যে আহমেদাবাদ পর্যন্ত বিমানযাত্রার ধকল নিতে পারেননি। তবে ঠিক কী সমস্যায় ভুগছেন হিটম্যান, সেটা জানা যায়নি। স্বভাবতই প্রশ্ন উঠেছে, তাহলে কি দলের প্রথম ম্যাচে খেলতে পারবেন রোহিত?  

আরও পড়ুন: Rohit Sharma, IPL 2023: আইপিএল-এর অল-ক্যাপ্টেন ফোটোসেশন নেই রোহিত! কিন্তু কেন? জানতে পড়ুন

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: বিরাটের চোখে 'সর্বকালের সেরা' ক্রিকেটার কে? ভাইরাল ভিডিয়োতে দেখে নিন

তবে শুধু রোহিত নন, আরও একজন অধিনায়ক এই অনুষ্ঠানে গরহাজির ছিলেন। তিনি হলেন সানরাইজার্স হায়দরাবাদের (Surisers Hyderabad) অধিনায়ক এইডেন মার্করাম (Aiden Markram)। অবশ্য তাঁর জায়গায় ছিলেন ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar)। এদিকে ২ এপ্রিল রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) বিরুদ্ধে অভিযান শুরু করবে হায়দরবাদ। অন্যদিকে ৩১ মার্চ ও ২ এপ্রিল নেদারল্যান্ডসের বিরুদ্ধে দুটি একদিনের ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা। সেই সিরিজ খেলতে ব্যস্ত থাকার জন্য মার্করামকে পাচ্ছে না 'অরেঞ্জ আর্মি'। মার্করামের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন ভুবি। তাই অল-ক্যাপ্টেন ফটোশুটে উপস্থিত ছিলেন অভিজ্ঞ জোরে বোলার। 

অধিনায়কদের বৈঠকের পরে আমদাবাদ স্টেডিয়ামে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেন অধিনায়করা। সেখানে যাঁদের দেখা গেল তাঁরা হলেন— কলকাতা নাইট রাইডার্সের নীতীশ রানা, চেন্নাই সুপার কিংসের মহেন্দ্র সিং ধোনি, গুজরাত টাইটান্সের হার্দিক পান্ডিয়া, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ফ্যাফ ডু’প্লেসিস, রাজস্থান রয়্যালসের সঞ্জু স্যামসন, দিল্লি ক্যাপিটালসের ডেভিড ওয়ার্নার, পঞ্জাব কিংসের শিখর ধাওয়ান, লখনউ সুপার জায়ান্টসের কে এল রাহুল ও সানরাইজার্স হায়দরাবাদের ভুবনেশ্বর কুমার। এঁদের মধ্যে একমাত্র ভুবনেশ্বর দলের সহ-অধিনায়ক। মার্করামকেও এখনও এসে না পৌঁছনোয় ভুবি গিয়েছিলেন বৈঠকে। তবে অসুস্থ হওয়ার জন্য উপস্থিত ছিলেন না রোহিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.