Mahendra Singh Dhoni: সতীর্থদের উদ্দেশে কোন বড় বার্তা দিলেন 'ক্যাপ্টেন কুল'? জেনে নিন

দিল্লির বিরুদ্ধে ধোনি ব্যাট করতে নেমেছিলেন আট নম্বরে। সেটা দলের ব্যাটিং ব্যর্থতার কারণেই। ১৭তম ওভারে ব্যাট করতে নামেন। ১৯তম ওভারে খলিল আহমেদকে দু’টি ছক্কা মারেন। ম্যাচটি জেতে চেন্নাই সুপার কিংস। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 11, 2023, 12:44 PM IST
Mahendra Singh Dhoni: সতীর্থদের উদ্দেশে কোন বড় বার্তা দিলেন 'ক্যাপ্টেন কুল'? জেনে নিন
দিল্লির বিরুদ্ধে মারমুখী মেজাজে ব্যাট চালাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বয়স ৪১ হয়ে গিয়েছে। হাঁটুর চোট বড্ড ভোগাচ্ছে। তবুও সিংহের মতোই লড়ে যাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। একাধিক ম্যাচে সাত কিংবা আট নম্বরে নেমে খেলার রং বদলে দিচ্ছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। আর তাই ম্যাচের ভাগ্য বদলে যাচ্ছে। তবে তিনি আগের মতো আর দৌড়তে পারছেন না। দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) ২৭ রানে হারিয়ে দেওয়ার পর সেটা স্বীকার করে সতীর্থদের কড়া বার্তা দিলেন 'ক্যাপ্টেন কুল' (Captain Cool)। 

ম্যাচের শেষে ধোনি বলেন, "আমাদের দলে সবার আলাদা কাজ আছে। যেমন আমার কাজ হল কয়েকটি বল খেলে দ্রুত রান তুলে দেওয়া। আর তাই সুযোগ পেলেই বড় শট মারছি। আমি সতীর্থদের বলে দিয়েছি, আমাকে বেশি দৌড় করিও না।" 

আরও পড়ুন: Imran Khan Arrest: 'কাপ্তান'-এর গ্রেফতারে জ্বলছে পাকিস্তান, ফুঁসছেন আক্রম-ওয়াকার-শোয়েবরা

আরও পড়ুন: Rinku Singh, IPL 2023: এমএস ধোনির কাছ থেকে কী পরামর্শ পেয়েছিলেন? রাজস্থান ম্যাচের আগে জানালেন রিঙ্কু

আসলে তাঁর শরীর আর সঙ্গ দিচ্ছে না। দীর্ঘক্ষণ ব্যাট করতে সমস্যা হচ্ছে। এমনকী রান নেওয়ার সময় খুঁড়িয়ে হাঁটছেন তিনি। কারণ হাঁটুর চোট তাঁকে ভালোই ভোগাচ্ছে। চলতি আইপিএলে সেজন্যই লম্বা ইনিংস খেলার চেষ্টা করছেন না তিনি। একেবারে ইনিংসের শেষের দিকে এসে ঝড়ো ইনিংস খেলার চেষ্টা করছেন। দিল্লির বিরুদ্ধেও তেমনটাই করেছেন মাহি।

গত ম্যাচেও ৯ বলে ২০ রানের ইনিংস খেলে দিয়েছেন ধোনি। ২২২.২২ স্ট্রাইক রেট নিয়ে মেরেছিলেন ১টি চার ও ২টি ছক্কা। কিন্তু হাঁটুর চোট যে তাঁকে ভালমতো ভোগাচ্ছে, সেটা বোঝা গিয়েছে দিল্লি ম্যাচেও। রান নিতে গিয়ে খোঁড়াতে হচ্ছে ধোনিকে। ম্যাচ শেষে মাহি নিজেই এমন মন্তব্য করে বসলেন। এমন চোট নিয়ে বিশ্বকাপ জয়ী প্রাক্তন কতদিন খেলা চালিয়ে যেতে পারবেন, সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.