IPL 2023, Kane Williamson: কেন উইলিয়ামসনের বিকল্প হিসেবে কাকে দলে নিল হার্দিকের গুজরাত? জেনে নিন

শ্রীলঙ্কার সীমিত ওভারের অলরাউন্ডার সাদা বলের ক্রিকেটে গত কয়েক বছরে দারুণ পারফরম্যান্স করেছেন। কয়েক মাস আগে আয়োজিত হয়ে যাওয়া ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচে ১২৪ রান করেছিলেন। গড় ৬২।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 4, 2023, 09:18 PM IST
IPL 2023, Kane Williamson: কেন উইলিয়ামসনের বিকল্প হিসেবে কাকে দলে নিল হার্দিকের গুজরাত? জেনে নিন
কেন উইলিয়ামসন ডান হাঁটুর চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যান। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মাত্র দু'দিনের মধ্যেই কেন উইলিয়ামসনের (Kane Williamson) বিকল্প খুঁজে নিল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। নিউ জিল্যান্ডের (New Zealand) অধিনায়কের বিকল্প হিসেবে দাসুন শনাকা-কে (Dasun Shanaka) দলে নিল গুজরাত। চলতি আইপিএল-এর (IPL 2023) উদ্বোধনী ম্যাচেই ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়েছিলেন তারকা ব্যাটার। স্বভাবতই এই চোটের জন্য তিনি ছিটকে যান। তাঁর জায়গায় এবার এশিয়া কাপ জয়ী অলরাউন্ডারকে দলে নিল গতবারের চ্যাম্পিয়ন দল। 

সিএসকে-এর বিরুদ্ধে ১৩তম ওভারে মিড উইকেটে ফিল্ডিং করার সময় অনেকটা লাফিয়ে ঋতুরাজ গায়কোয়াড়ের ছক্কা বাঁচানোর চেষ্টা করেছিলেন উইলিয়ামসন। ছয় বাঁচাতে পারলেও মাটিতে পড়ার সময় হাঁটুতে চোট পান তিনি। তাঁর মুখে যন্ত্রণার ছাপ ছিল স্পষ্ট। অনেকটা লাফিয়ে উড়ে আসা বল ধরলেও মাটিতে নামার সময় উইলিয়ামসনের পা ঠিক মতো পড়েনি। মাঠেই শুশ্রূষা শুরু হয় তাঁর। ছুটে আসেন গুজরাতের ফিজিয়ো। চোট পাওয়ার পর সতীর্থদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়তে হয় তাঁকে। পরে দলের হয়ে ব্যাট করতে পারেননি তিনি। তাঁর পরিবর্তে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে গুজরাতের হয়ে ব্যাট করতে নামেন সাই সুদর্শন। এরপরেই জানা যায় যে তাঁর পক্ষে আর আইপিএল খেলা সম্ভব নয়। 

আরও পড়ুন: Rishabh Pant, DC vs GT: প্রিয় দিল্লির ম্যাচ দেখতে ক্রাচ হাতে স্টেডিয়ামে ঋষভ, ভিডিয়ো হল ভাইরাল

আরও পড়ুন: Shreyas Iyer Injury, IPL 2023: বড় ধাক্কা খেল টিম ইন্ডিয়া ও কেকেআর! আইপিএল-বিশ্ব টেস্ট ফাইনাল থেকে ছিটকে গেলেন শ্রেয়স

এদিকে শ্রীলঙ্কার সীমিত ওভারের অলরাউন্ডার সাদা বলের ক্রিকেটে গত কয়েক বছরে দারুণ পারফরম্যান্স করেছেন। কয়েক মাস আগে আয়োজিত হয়ে যাওয়া ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচে ১২৪ রান করেছিলেন। গড় ৬২। স্ট্রাইক রেট ছিল ১৮৭। একইসঙ্গে একদিনের ম্যাচেও তাঁর মারকুটে ব্যাটিং ছিল চোখে পড়ার মতো। তিনটি একদিনের ম্যাচে সর্বোচ্চ ১২১ রান করেছিলেন তিনি। এহেন অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার দলের হয়ে কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.