WATCH | Arjun Tendulkar: কুকুর কামড়াল অর্জুনকে! ম্যাচের আগেই সচিনপুত্রের বিপত্তি

Arjun Tendulkar Bitten By Dog: ম্যাচে নামার আগে বড় বিপত্তি অর্জুন তেন্ডুলকরের। সচিনপুত্র খেয়েছেন কুকুরের কামড়।  অর্জুন তেন্ডুলকর নিজেই সেই কথা জানিয়েছেন লখনউয়ের ক্রিকেটার যুধবীর সিংকে।

Updated By: May 16, 2023, 05:43 PM IST
WATCH | Arjun Tendulkar: কুকুর কামড়াল অর্জুনকে! ম্যাচের আগেই সচিনপুত্রের বিপত্তি
কুকুরের কামড় অর্জুনকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল (IPL 2023) অভিষেকেই মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) জার্সিতে ছাপ রেখেছেন অর্জুন তেন্ডুলকর। মঙ্গলবার লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে তাদের ঘরের মাঠে খেলতে নামবে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দল। মাঠে নামার আগেই সচিনপুত্রের সঙ্গে ঘটে গিয়েছে বিপত্তি। কুকুরের কামড় খেয়েছেন অর্জুন। লখনউয়ের ক্রিকেটার যুধবীর সিংয়ের সঙ্গে কথা বলার সময়ে মুম্বইয়ের অলরাউন্ডার জানান যে, তাঁর বাঁ-হাতে কুকুর কামড়েছে। লখনউয়ের শেয়ার করা ভিডিয়ো-তে অর্জুন-যুধবীরের কথোপকথন ধরা পড়েছে। তখনই অর্জুন বলেন যে, তাঁর সঙ্গে এই দুর্ঘটনা ঘটেছে। তবে অর্জুনের নেটে বোলিং করা দেখে মনে হয়েছে যে, তিনি ঠিক আছেন। তাঁকে খেলালে হয়তো তিনি খেলে দিতে পারবেন।

 ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে মুম্বই এখন পয়েন্ট টেবলে তিনে। অর্জুন চার ম্যাচ খেলে নিয়েছেন তিন উইকেট। তাঁর গড় ৩০.৬৬, ইকনমি রেট ৯.৩৫। যদিও সচিনের ছেলে সেভাবে ব্যাট করার সুযোগ পায়নি। রঞ্জি অভিষেকে সেঞ্চুরিকারী ক্রিকেটার করেছেন ১৩ রান। দীর্ঘ দু'বছরের প্রতীক্ষার পর অবশেষে অর্জুন সুযোগ পেয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে অভিষেক করা অর্জুন, পরের ম্যাচেই সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পেয়েছিলেন উইকেট। বছর তেইশের বাঁ-হাতি পেসার প্রশংসিত হয়েছেন ভীষণ ভাবে। তবে তাঁর গতি নিয়ে কথা উঠেছে।

আরও পড়ুন: 'ও খুব বেশি হলে...' এবার ওয়াঘার ওপারে সচিনের ছেলের চূড়ান্ত সমালোচনা

২০২১ মরসুমে অর্জুনকে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল মুম্বই। কিন্তু চোটের জন্য় মুম্বইয়ের হয়ে একটি ম্য়াচও খেলা হয়নি তাঁর। এরপর মুম্বই ছেড়ে দেয় অর্জুনকে। নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত (১৬ কোটি টাকা), জসপ্রীত বুমরা (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল। ২০২২ সালে ৪৮ কোটি টাকা নিয়ে নিলামে নেমে অর্জুনকে ফের ৩০ লক্ষ টাকায় দলে ফিরিয়েছিল মুম্বই। যদিো গত মরসুমে একটি ম্যাচও অর্জুনকে খেলায়নি তাঁর দল। যদিও ফ্যানরা বারবার বলেছিলেন যে, এবার তাঁরা অর্জুনকে দেখতে চান দলে। অবশেষে অর্জুনকে খেলাচ্ছে মুম্বই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.