Andre Russell, IPL 2023: শুরু হয়ে গেল অনুশীলন, নাইটদের নতুন নেতা কি আন্দ্রে রাসেল?

শোনা যাচ্ছে অধিনায়কের হটসিটে বসার দৌড়ে সবার আগে রয়েছেন আন্দ্রে রাসেল। যদিও এই বিষিয়ে নাইট টিম ম্যানেজমেন্টের তরফ থেকে এখনও কোনও বার্তা দেওয়া হয়নি। এমন প্রেক্ষাপটে সোমবার অর্থাৎ ২০ মার্চ থেকে অনুশীলন শুরু করে দিল কেকেআর। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Mar 20, 2023, 09:49 PM IST
Andre Russell, IPL 2023: শুরু হয়ে গেল অনুশীলন, নাইটদের নতুন নেতা কি আন্দ্রে রাসেল?
বড় দায়িত্ব পেতে পারেন আন্দ্রে রাসেল। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিঠের চোটের জন্য আসন্ন আইপিএল-এর (IPL 2023) শুরু থেকে শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer) পাবে না কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। শোনা যাচ্ছে অধিনায়কের হটসিটে বসার দৌড়ে সবার আগে রয়েছেন আন্দ্রে রাসেল (Andre Russel)। যদিও এই বিষিয়ে নাইট টিম ম্যানেজমেন্টের তরফ থেকে এখনও কোনও বার্তা দেওয়া হয়নি। এমন প্রেক্ষাপটে সোমবার অর্থাৎ ২০ মার্চ থেকে অনুশীলন শুরু করে দিল কেকেআর (KKR)। নতুন কোচ চন্দ্রকান্ত পণ্ডিতের (Chandrakant Pandit) অধীনে প্রথম অনুশীলন করল নাইটরা। 

প্রথম অনুশীলনে যোগ দেওয়ার জন্য আগেই কলকাতায় চলে এসেছিলেন রিঙ্কু সিং, নীতিশ রানা, কুলবন্ত, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়াররা। প্রথম দিনের অনুশীলনে দলের সঙ্গে পরিচয় করার পাশাপশি ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। এদিন মাঠে নামেমি কেকেআর। ইডেনের ইন্ডোরে অনুশীলন করেন ক্রিকেটাররা। ব্যাটিং অনুশীলন করতে দেখা যায় রিঙ্কু সিং, নীতিশ রানা, ভেঙ্কটেশ আইয়রদের। কোচের সঙ্গে আলাদা করে কথা বলতেও দেখা যায় রিঙ্কু সিংকে। প্রথম দিন হালকার উপরেই অনুশীলন সারে কেকেআর ক্রিকেটাররা। ফুরফুরে মেজাজে পাওয়া গোটা দলকে।

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: কেন অলিম্পিয়ানদের মতো ফিটনেস ট্রেনিং করেন বিরাট কোহলি? জেনে নিন আসল কারণ

আরও পড়ুন: IPL 2023: আইপিএল-এর ইতিহাসে সেরা এগারো বিতর্কিত ঘটনা! ছবিতে দেখে নিন

৩১ মার্চ থেকে শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। শ্রেয়সকে ছাড়া মরসুম শুরু করায় নতুন অধিনায়ক ঘোষণা করতে হবে কেকেআরকে। অধিনায়ক হওয়ার দৌড়ে এখনও পর্যন্ত সবথেকে এগিয়ে রয়েছেন 'দ্রে রাস'। ১ এপ্রিল থেকে আইপিএল অভিযান শুরু করবে কেকেআর। অ্যাওয়ে ম্যাচে প্রতিপক্ষ পঞ্জাব কিংস। ৬ তারিখ ঘরের মাঠে ইডেন গার্ডেন্সে প্রথম ম্যাচ নাইটদের। পণ্ডিত মশাইয়ের ছেলেদের সামনে থাকবে ফ্যাফ দু প্লেসিস-বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

এদিকে সোমবার থেকে টিকিট বিক্রি শুরু হয়ে গেল। সবচেয়ে কম দামের টিকিট শুরু ৭৫০ টাকা থেকে। ইডেনের মোট পাঁচটি ব্লকের আপার টায়ার থেকে এই টিকিটে খেলা দেখা যাবে। তার পরে রয়েছে ১০০০ টাকার টিকিট। এখানে আরও কাছ থেকে খেলা দেখা যাবে। ক্লাব হাউসের লোয়ার টায়ারে বসে খেলা দেখতে গেলে খরচ করতে হবে ৮ হাজার টাকা। ক্লাব হাউসের আপার টায়ারের টিকিটের দাম ৫ হাজার টাকা। নাইটদের কর্পোরেট বক্সে বসে খেলা দেখতে গেলে ২৬ হাজার টাকা খরচ করতে হবে। এটাই সর্বোচ্চ টিকিটের দাম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.