Brian Lara, IPL 2023: এবার হটসিটে ক্যারিবিয়ান রাজপুত্র! বড় ঘোষণা নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজির

চলতি বছর আইপিএলে সানরাইজার্স শুরুটা ভাল করেও, পরে হারিয়ে গিয়েছিল লিগ থেকে। ১৪ ম্যাচে মাত্র ৬ ম্যাচ জয়ের সৌজন্যে সানরাইজার্স লিগ তালিকায় ৮ নম্বরে শেষ করেছিল। মুডি ২০১৩-১৯ পর্যন্ত সানরাইজার্সের হেড কোচ ছিলেন। তাঁর কোচিংয়েই সানরাইজার্স পাঁচবার আইপিএল প্লে-অফ খেলে। ২০১৬ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয় 'অরেঞ্জ আর্মি'। 

Updated By: Sep 3, 2022, 01:58 PM IST
Brian Lara, IPL 2023: এবার হটসিটে ক্যারিবিয়ান রাজপুত্র! বড় ঘোষণা নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজির
এবার হায়দরাবাদের হেড কোচ লারা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) শনিবার বিরাট ঘোষণা করে দিল। ক্যারিবিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা (Brian Lara) নিজামের শহরের আইপিএল ফ্র্যাঞ্চাইজির হেড কোচ হলেন। টম মুডির (Tom Moody) সঙ্গে সানরাইজার্স গোল্ডেন হ্যান্ডশেক করে নিল। এদিন সানরাইজার্স ট্যুইটারে মুডিকে ধন্যবাদ জানিয়েই লারাকে হটসিটে বসানোর ঘোষণা করে ট্যুইটারে। গত মরসুমেই কেন উইলিয়ামসনদের সংসারে ঢুকে পড়েছিলেন লারা। স্ট্র্যাটেজিক পরামর্শদাতা ও ব্যাটিং কোচ হিসাবে কাজ করেছিলেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং মায়েস্ত্রো।

এবার লারার কাঁধেই গুরুদায়িত্ব দিল সানরাইজার্স। চলতি বছর আইপিএলে সানরাইজার্স শুরুটা ভাল করেও, পরে হারিয়ে গিয়েছিল লিগ থেকে। ১৪ ম্যাচে মাত্র ৬ ম্যাচ জয়ের সৌজন্যে সানরাইজার্স লিগ তালিকায় ৮ নম্বরে শেষ করেছিল।মুডি ২০১৩-১৯ পর্যন্ত সানরাইজার্সের হেড কোচ ছিলেন। তাঁর কোচিংয়েই সানরাইজার্স পাঁচবার আইপিএল প্লে-অফ খেলে। ২০১৬ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয় 'অরেঞ্জ আর্মি'। মুডিকে এবার দেখা যাবে নতুন ভূমিকায়। আসন্ন ইউএই টি-২০ লিগের দল ডেসার্ট ভাইপার্সের ডিরেক্টর অফ ক্রিকেট পদে এসেছেন মুডি। সদ্যই এই নতুন ভূমিকায় নিযুক্ত হয়েছেন তিনি। আগামী বছর জানুয়ারিতে সংযুক্ত আরব আমিরশাহিতে এই লিগ হবে। লারা এই প্রথম আইপিএল দলের হেড কোচের দায়িত্ব নিলেন। সানরাইজার্স চলতি বছর উইলিয়ামসন (১৪ কোটি টাকা), আবদুল সামাদ (৪ কোটি টাকা) ও উমরান মালিককে (৪ কোটি টাকা) ধরে রেখেছিল। ৬৮ কোটি টাকা নিয়ে তারা মেগা নিলামে নেমেছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.