রাতের তারার থেকেও বেশি তারা আইপিএল উদ্বোধনে

আগামী ৭ এপ্রিল আইপিএল ৮ এর উদ্বোধন কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে। কলকাতা আরও একবার ক্রিকেটময় হওয়ার অপেক্ষায়। বিশ্বকাপ শেষ হতে না হতেই শুরু হতে চলছে আরও এক ক্রিকেট উত্তেজনার আসর। আইপিএল এর চমক আর ঝলক , কোনওটাই বিশ্বকাপের থেকে  কম কিছু নয়। দেশ বিদেশের ক্রিকেটারদের সমাবেশ তো আছেই। কখনও পাশাপাশি, কখনও সম্মুখ সমরে ২২ গজে দেখা যাবে মহারথীদের। চার ছক্কার হই হই যেমন আছে,  তেমনই আছে উপছে পড়া গ্ল্যামারের ঝলক। হলিউড  থেকে বলিউড, টলিউড থেকে টেলিউড, ঝলকে সামিল সবাই।  আইপিএল মানেই রাতের আকাশে উল্কা। হাজার তারাকে একফ্রেমে ধরার প্ল্যাটফর্ম আইপিএল।

Updated By: Apr 5, 2015, 02:45 PM IST
রাতের তারার থেকেও বেশি তারা আইপিএল উদ্বোধনে

কলকাতা: আগামী ৭ এপ্রিল আইপিএল ৮ এর উদ্বোধন কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে। কলকাতা আরও একবার ক্রিকেটময় হওয়ার অপেক্ষায়। বিশ্বকাপ শেষ হতে না হতেই শুরু হতে চলছে আরও এক ক্রিকেট উত্তেজনার আসর। আইপিএল এর চমক আর ঝলক , কোনওটাই বিশ্বকাপের থেকে  কম কিছু নয়। দেশ বিদেশের ক্রিকেটারদের সমাবেশ তো আছেই। কখনও পাশাপাশি, কখনও সম্মুখ সমরে ২২ গজে দেখা যাবে মহারথীদের। চার ছক্কার হই হই যেমন আছে,  তেমনই আছে উপছে পড়া গ্ল্যামারের ঝলক। হলিউড  থেকে বলিউড, টলিউড থেকে টেলিউড, ঝলকে সামিল সবাই।  আইপিএল মানেই রাতের আকাশে উল্কা। হাজার তারাকে একফ্রেমে ধরার প্ল্যাটফর্ম আইপিএল।

 

কী কী থাকছে  উদ্বোধনী অনুষ্ঠানে? থাকবেনই বা কারা কারা ?

এবারের আইপিএল উদ্বোধনী অনুষ্ঠানের শো-স্টপার সম্ভবত অনুষ্কা শর্মা। NH10 নিয়ে নিজের টুইটারে যেভাবে ভালোবাসার কথা উজাড় করে ছিলেন ভারতের সহ অধিনায়ক বিরাট  কোহলি, তার জবাবে অনুষ্কার প্রেম নিবেদনের এর চেয়ে ভালো সুযোগ আর হয় না। অনুষ্কার সঙ্গে  মঞ্চে বিরাট থাকলেও অবাক হবে না ক্রিকেট দুনিয়া। 'পেয়ার কিয়া তো ডর না কেয়া' ভঙ্গিতেই হিট বিরাট-অনুষ্কা জুটি। বিশ্বকাপ শেষে হাতে হাত রেখেই সেই কথা জানিয়েছেন এই প্রেম যুগল।

আইএসএলের  উদ্বোধনেও তাঁকে দেখা গেছে। এবারও থাকতে পারেন তিনি। বলিউডের হার্ট থ্রব হৃতিক রোশান। ২০০২ সালেই যুবভারতীতেই প্রথম লাইভ শো করেছিলেন হৃতিক।

উদ্বোধনের মঞ্চে কোমর দোলাতে দেখা যেতে পারে বলিউড নবাব সেইফ আলি খানকেও। পারফর্মার হিসেবে থাকতে পারেন রক অন হিরো ফারাহান আখতার।

কোন গান দিয়ে শুরু হবে আইপিএল ৮ এর  উদ্বোধন?

আমার সোনার বাংলা বিশ্বনজির গড়ে এখন গিনেস বুকে। তাই এপার বাংলাও রবীন্দ্রনাথ ছাড়া আর কিছু ভাবতে পারছে না। সমবেত কন্ঠে রবীন্দ্র সঙ্গীত দিয়েই হয়ত শুরু হবে আইপিএল উদ্বোধন। 

.