আইপিএল গর্ভানিং কাউন্সিল জরুরি বৈঠক রবিবার

লোধা কমিটির রায়ের পরই আইপিএল গর্ভানিং কাউন্সিল জরুরি বৈঠক ডাকল। আগামী ১৯ জুলাই মুম্বইতে এই বৈঠক । এদিকে  দুহাজার তেরোর স্পট ফিক্সিং নিয়ে লোধা কমিটির রায় সম্পর্কে  অত্যন্ত সাবধানী পদক্ষেপ নিলেন বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়া ও সচিব অনুরাগ ঠাকুর। সাংবাদিক সম্মেলন এড়িয়ে গিয়ে বোর্ডের তরফ থেকে এদিন মিডিয়া রিলিজ দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ডালমিয়া ও অনুরাগ ঠাকুর।

Updated By: Jul 14, 2015, 09:46 PM IST
আইপিএল গর্ভানিং কাউন্সিল জরুরি বৈঠক রবিবার

ওয়েব ডেস্ক: লোধা কমিটির রায়ের পরই আইপিএল গর্ভানিং কাউন্সিল জরুরি বৈঠক ডাকল। আগামী ১৯ জুলাই মুম্বইতে এই বৈঠক । এদিকে  দুহাজার তেরোর স্পট ফিক্সিং নিয়ে লোধা কমিটির রায় সম্পর্কে  অত্যন্ত সাবধানী পদক্ষেপ নিলেন বোর্ড সভাপতি জগমোহন ডালমিয়া ও সচিব অনুরাগ ঠাকুর। সাংবাদিক সম্মেলন এড়িয়ে গিয়ে বোর্ডের তরফ থেকে এদিন মিডিয়া রিলিজ দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন ডালমিয়া ও অনুরাগ ঠাকুর।

তারা জানিয়েছেন লোধা কমিটির রায় খতিয়ে দেখার পর  বোর্ড এবিষয়ে বক্তব্য জানাবে। তবে ডালমিয়া জানিয়েছেন ক্রিকেট প্রেমীদের বিশ্বাস ও আস্থা ফেরাতে তারা ক্রিকেটকে স্বচ্ছ করার কাজ চালিয়ে যাবেন।  অনুরাগ ঠাকুর জানিয়েছেন তারা এই রায়কে সম্মান জানাচ্ছেন। রায়ের কপি হাতে পাওয়ার পর বিসিআই কর্তারা ক্রিকেটকে পরিচ্ছন্ন করার কাজে সম্মিলিতভাবে উদ্যোগ নেবেন।
                                    

.