IPL নিলাম ২০১৮: মাঠে নামতে মুখিয়ে আছি, কলকাতা দলে সুযোগ পেয়ে বললেন স্টার্ক

 ২ বছরের নির্বাসন কাটিয়ে এবারই টুর্নামেন্টে ফিরছে রাজস্থান ও চেন্নাই। কিন্তু গৌতম গম্ভীরকে ছেড়ে দেওয়ায় সবার নজর ছিল কলকাতার দিকেও। আর সবাইকে চমকে দিয়ে মোটা টাকার বিনিময়ে মিচেল স্টার্ককে ঘরে তুলেছে কলকাতা। ৯.৪ কোটি টাকায় তাকে কিনেছে শাহরুখের দল। 

Updated By: Jan 27, 2018, 02:39 PM IST
IPL নিলাম ২০১৮: মাঠে নামতে মুখিয়ে আছি, কলকাতা দলে সুযোগ পেয়ে বললেন স্টার্ক

ওয়েব ডেস্ক: আইপিএলের নিলাম নিয়ে শনিবার সকাল থেকেই চরম উত্তেজনা ক্রিকেটভক্তদের মধ্যে। অন্যান্য দলের মতো এই নিলামে অংশগ্রহণ করেছে কলকাতাও। আর নিলামে তারা ঘরে তুলেছে অজি পেসার মিচেল স্টার্ককে। ওদিকে কলকাতা দলের সুযোগ পেয়েই টুইটারে কৃতজ্ঞতা স্বীকার করেছেন মিচেল। 

শনিবার সকাল ১০টা থেকে বেঙ্গালুরুতে শুরু হয়েছে IPL 2018-র নিলাম। ২ বছরের নির্বাসন কাটিয়ে এবারই টুর্নামেন্টে ফিরছে রাজস্থান ও চেন্নাই। কিন্তু গৌতম গম্ভীরকে ছেড়ে দেওয়ায় সবার নজর ছিল কলকাতার দিকেও। আর সবাইকে চমকে দিয়ে মোটা টাকার বিনিময়ে মিচেল স্টার্ককে ঘরে তুলেছে কলকাতা। ৯.৪ কোটি টাকায় তাকে কিনেছে শাহরুখের দল। 

 

আরও পড়ুন - আইপিল নিলাম ২০১৮: দিল্লিতে গেলেন গম্ভীর, কলকাতায় এলেন মিচেল স্টার্চ, ক্রিস লিন

 

কলকাতা দলে সুযোগ পেয়েই টুইটারে এক ভিডিও প্রকাশ করেন মিচেল স্টার্ক। নিউ সাউথ ওয়েলসের এই ক্রিকেটার বলেন, 'আমাকে দলে নেওয়ার জন্য ধন্যবাদ। কেকেআর পরিবারে যোগ দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছি। এপ্রিল মাসে মাঠে নামার জন্য তৈরি আছি।'

.