Deepak Chahar: চোটের পর চোট, ছিটকে দিয়েছে বারবার! ধোনির দলের ১৪ কোটির পেসারের কী খবর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তারিখ- ৭ ডিসেম্বর ২০২২, ভেন্যু-মীরপুর, ম্যাচ-বাংলাদেশ বনাম ভারত। ওই শেষবার ভারতের জার্সিতে ওয়ানডে ম্যাচ খেলতে দেখা গিয়েছিল দীপক চাহারকে (Deepak Chahar)। গতবছর আইপিএলের মেগা নিলামে (IPL 2022 mega-auction) চেন্নাই সুপার কিংস (CSK) আগ্রার জোরে বোলারকে ১৪ কোটি টাকা দিয়ে দলে নিয়েছিল। কিন্তু টি-২০ অলরাউন্ডারের সার্ভিস একটি ম্যাচেও পায়নি এমএস ধোনির (MS Dhoni) দুরন্ত টিম। ৩০ বছরের দীপককে বারবার ছিটকে দিয়েছে পরের পর চোট। গতবছর চাহারকে ভুগিয়েছে স্ট্রেস ফ্র্যাকচার ও কোয়াড গ্রেড থ্রি টিয়ারের চোট। তবে দীপক রিহ্যাব করে, অনুশীলন ম্যাচ খেলে এখন পুরো ফিট। আসন্ন আইপিএল সিক্সটিনে (IPL 2023) আগুন ঝলসাতে প্রস্তুত দীপক। নিজেই তিনি সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন। 

গতবছর ভারতের হয়ে ১৫টি ম্যাচ খেলা দীপক বলছেন, 'আমি বিগত দু-তিন মাস আমার ফিটনেস নিয়ে কঠোর পরিশ্রম করছি। আমি এখন পুরোপুরি ফিট এবং আইপিএলের জন্য তৈরি হচ্ছি। আমার দু'টো বড় চোট ছিল। একটি স্ট্রেস ফ্রেকচার ও অপরটি কোয়াড গ্রেড থ্রি টিয়ার। সত্যিই বড় চোট ছিল সেগুলি। চার মাস মাঠের বাইরে থাকার পর খেলায় ফেরা কঠিন। বিশেষত জোরে বোলারদের জন্য। আমি ব্যাটার হলে অনেক আগেই ফিরতাম মাঠে। কিন্তু আমি তো জোরে বোলার। কিন্তু স্ট্রেস ফ্র্যাকচার থাকলে মাঠে ফেরা অনেকটাই কঠিন হয়ে যায়। দেখুন পিঠের সমস্যার জন্য বহু বোলারাই কিন্তু এখন ভুগছে।' 

আরও পড়ুনDavid Warner | BGT 2023: গোদের ওপর পরপর বিষফোঁড়া... আশঙ্কাই সত্যি হল, ওয়ার্নার ফিরছেন অস্ট্রেলিয়া!

চেন্নাই গত মরসুমে এমএস ধোনি (১২ কোটি টাকা), রবীন্দ্র জাদেজা (১৬ কোটি টাকা), মইন আলি (৮ কোটি টাকা) ও রুতুরাজ গায়কোয়াড়কে (৬ কোটি টাকা) ধরে রেখেছিল। তবে দলের তারকা বোলার ও ধারাবাহিক পারফর্মার চাহারকে ছেড়ে দিয়েছিল তারা। সিএসকে নিলামে ৪৮ কোটি টাকা নিয়ে নেমে প্রথম দিনেই চাহারকে দলে ফেরাতে খরচ করে ফেলে ১৪ কোটি টাকা। ২০১৮ সাল থেকে হলুদ জার্সিতে খেলছেন চাহার। ৬৩ ম্যাচে ৫৯ উইকেট। এই মরশুমেও তাঁর ওপর বিরাট প্রত্যাশা জাদেজা অ্যান্ড কোংয়ের।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
IPL 2023 Deepak Chahar ready for CSK comeback after twin injury setbacks
News Source: 
Home Title: 

চোটের পর চোট, ছিটকে দিয়েছে বারবার! ধোনির দলের ১৪ কোটির পেসারের কী খবর?

Deepak Chahar: চোটের পর চোট, ছিটকে দিয়েছে বারবার! ধোনির দলের ১৪ কোটির পেসারের কী খবর?
Caption: 
চাহার তৈরি ঝলসালোর জন্য
Yes
Is Blog?: 
No
Section: