PBKS-এর দল নির্বাচন নিয়ে মাথাব্যথা! হাসি থামবে না Wasim Jaffer-এর মিম দেখলে!

ওয়াসিম জাফর (Wasim Jaffer) আবারও প্রমাণ করে দিলেন কেন তিনি সোশ্যাল মিডিয়ার রাজা।

Updated By: Apr 8, 2022, 03:24 PM IST
PBKS-এর দল নির্বাচন নিয়ে মাথাব্যথা! হাসি থামবে না Wasim Jaffer-এর মিম দেখলে!
জাফরের মিম দেখলে হাসি থামবে না

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পরেই ময়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) পঞ্জাব কিংস (Punjab Kings, PBKS) মুখোমুখি হবে হার্দিক পাণ্ডিয়ার ( Hardik Pandya) গুজরাত টাইটান্সের। শুক্রবার ব্রেবোর্ন স্টেডিয়ামে নামার আগে ময়াঙ্কের রীতিমতো মাথাব্যথার কারণ প্রথম একাদশকে নিয়ে। পঞ্জাব এখনও পর্যন্ত তিনটি ম্যাচ খেলে দু'টি ম্যাচ জিতেছে। একটি ম্যাচ হেরেছে। গুজরাত ম্যাচে কারা থাকবেন টিমে? 

কোন চার বিদেশিকে খেলাবে টিম ম্যানেজমেন্ট? কাগিসো রাবাদা (Kagiso Rabada) বিশ্বমানের পেসার। দলে থাকার অন্যতম দাবিদার। শ্রীলঙ্কার ভানুকা রাজাপক্ষ (Bhanuka Rajapaksa) রয়েছেন দুরন্ত ফর্মে। ব্যাট হাতে টপ অর্ডারে নিজের জাত চিনিয়েছেন। অন্যদিকে ইংরেজ অলরাউন্ডার লিয়াম লিভিংস্টোনও (Liam Livingstone) ও ওয়েস্ট ইন্ডিজের ওডিন স্মিথ (Odean Smith) নিজেদের জাত চিনিয়েছেন। এর মধ্যে আবার ফিট হয়ে গিয়েছেন জনি বেয়ারস্টো। ফলে ময়াঙ্ককে দল বাছতে গিয়ে রীতিমতো হিমশিম খেতে হবে। কাকে রাখবেন আর কাকে বসাবেন তিনি! এই ইস্যুতেই ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর (Wasim Jaffer) অসাধারণ একটা মিম শেয়ার করেছেন। যা দেখলে হাসি থামবে না।

 প্রীতি জিন্টার (Preity Zinta) পঞ্জাব এই মরশুমে আর কেএল রাহুলকে (KL Rahul) ধরে রাখেনি। পঞ্জাব এবার ময়ঙ্ক (১২ কোটি টাকা) ও অর্শদীপ সিংকে (৪ কোটি টাকা) রিটেন করেছিল। আইপিএল নিলামে সবচেয়ে বেশি টাকা (৭২ কোটি টাকা) ছিল তাদের পার্সে।  ফলে দুর্দান্ত সব ক্রিকেটারদের দলে নিয়েছে প্রীতির ফ্র্যাঞ্চাইজি।  বিগত ১৫ মরশুমে ২০০৮ ও ২০১৪ সালে মাত্র দু'বার প্লে-অফে গিয়েছিল পঞ্জাব। সপ্তম মরশুমে তারা রানার্স হয়। ২০১৪ থেকে পঞ্জাব আর প্লে-অফের মুখ দেখেনি। এবার দেখার তাদের ভাগ্যের চাকা ঘোরে কিনা!

আরও পড়ুন: Mayank Agarwal ভুলে যাক ও ক্যাপ্টেন, এটা টি-২০, চালিয়ে খেলুক: Virender Sehwag

আরও পড়ুন:  Anrich Nortje: 'নোকিয়ার বোলিং ইকনমি শ্রীলঙ্কার অর্থনীতির থেকেও এগিয়ে!'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.