IPL 2022: RCB-র নতুন অধিনায়ক কে? ইঙ্গিত দলেন 'প্রাক্তন' অধিনায়ক Virat Kohli

আরসিবি-র প্রাক্তন বোলিং কোচ ড্যানিয়েল ভেত্তোরির দাবি বিরাট আর অধিনায়কত্বের চাপ নেবেন না। বরং খোলা মনে খেলবেন। এখন সবাইকে চমকে দিয়ে 'কিং কোহলি' দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন কিনা সেটাই দেখার।   

Updated By: Mar 10, 2022, 09:01 PM IST
IPL 2022: RCB-র নতুন অধিনায়ক কে? ইঙ্গিত দলেন 'প্রাক্তন' অধিনায়ক Virat Kohli
ফের দায়িত্বে বিরাট কোহলি! ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে ১২ মার্চ অধিনায়কের নাম ঘোষণা করতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে তেমনটাই ইঙ্গিত দিলেন প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। তবে নতুন মরসুমে আরসিবি নতুন নেতার অধীনে খেলবে নাকি 'কিং কোহলি ফের একবার দলের দায়িত্ব কাঁধে তুলে নেবেন সেটা নিয়ে কিন্তু ধোঁয়াশা রয়েই গিয়েছে। 

আগামী ২৬ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএল। বাকি নয় ফ্রাঞ্চাইজি তাদের অধিনায়কের নাম জানিয়ে দিলেও, আরসিবি এখনও নতুন নেতার নাম সামনে আনেনি। ক্রিকেট মহলের ধারণা সেই অপেক্ষার এ বার অবসান হতে পারে।  

বৃহস্পতিবার টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে আরসিবি। সেই ভিডিওতে বিরাট বলেছেন, "আপনাদের জন্য কিছু ঘোষণা করার রয়েছে। সবাই জানেন, খুব তাড়াতাড়ি আমরা নতুন মরসুম শুরু করতে চলেছি। আমি নিজে প্রচণ্ড উত্তেজিত। নতুন শক্তি নিয়ে এই প্রতিযোগিতা খেলতে নামব আমরা। এই মরসুমের দিকে তাকিয়ে রয়েছি। সব থেকে বড় খবর হল...।" এরপরেই প্রকাশিত ভিডিওটি 'ফাস্ট ফরওয়ার্ড' করে চালিয়ে দেওয়া হয়। অনেকের দাবি খুব দ্রুত এই দল অধিনায়কের নাম ঘোষণা করতে পারে। 

গ্লেন ম্যাক্সওয়েল গত মরসুমে দুরন্ত ছন্দে ছিলেন। এ বার আরসিবি-তে এসেছেন ফ্যাফ ডু প্লেসিস। শোনা যাচ্ছে এই দুই তারকার মধ্যে একজনকে অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হতে পারে। সবকিছু ঠিকঠাক থাকলে ১২ মার্চ নতুন নেতার নাম ঘোষণা করতে পারে এই ফ্রাঞ্চাইজি। 

এরমধ্যে আবার আরসিবি-র প্রাক্তন বোলিং কোচ ড্যানিয়েল ভেত্তোরির দাবি বিরাট আর অধিনায়কত্বের চাপ নেবেন না। বরং খোলা মনে খেলবেন। এখন সবাইকে চমকে দিয়ে 'কিং কোহলি' দলের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন কিনা সেটাই দেখার। 

আরও পড়ুন: Exclusive, Pravin Tambe: Virat Kohli-র উইকেট থেকে বায়োপিক; অবজ্ঞার গলি থেকে উত্থানের ক্রিজে প্রবীণ

আরও পড়ুন: Shane Warne Passes Away: অবশেষে কফিনবন্দী হয়ে দেশে ফিরলেন ওয়ার্নি

.