IPL 2022: চাপমুক্ত Virat Kohli কিন্তু ভয়ঙ্কর, বিপক্ষদের সতর্ক করলেন Glenn Maxwell

গত মরসুম থেকে আরসিবিতে খেলছেন ম্যাক্সওয়েল। পঞ্জাব কিংসের হয়ে খেলার সময় সে ভাবে সাফল্য পাচ্ছিলেন না। অনেক টিমই তাঁকে নিয়ে আগ্রাহ হারাচ্ছিল। সেখান থেকে বিরাটের টিম তাঁকে তুলে নেয়। সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটা প্রমাণ করে দিয়েছেন ম্যাক্সওয়েল। ১৫ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছিল ৫১৩ রান।   

Updated By: Mar 17, 2022, 08:40 PM IST
IPL 2022: চাপমুক্ত Virat Kohli কিন্তু ভয়ঙ্কর, বিপক্ষদের সতর্ক করলেন Glenn Maxwell
ফের বাইশ গজে ঝড় তুলতে চান 'কিং কোহলি' ও 'ম্যাড ম্যাক্স' জুটি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অধিনায়কত্ব ছেড়ে দেওয়া বিরাট কোহলি (Virat Kohli) এখন একেবারে চাপমুক্ত। আর দলকে এগিয়ে নিয়ে যাওয়ার চাপ তাঁর উপর না থাকার জন্যই বিপক্ষের বাকি নয় দলের কাছে 'কিং কোহলি' ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন। এমনটাই দাবি করছেন তাঁর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)।। ২৬ মার্চ থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল (IPL 2022)। বাইশ গজে বল পড়ার আগে বিপক্ষের দলগুলোকে সতর্ক করলেন 'ম্যাড ম্যাক্স'। 

আরসিবির (RCB) সঙ্গে পডকাস্ট আড্ডায় 'ম্যাড ম্যাক্স' বলেছেন, 'অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পর বিরাট এখন চাপমুক্ত। সেটা ও খুব ভাল ভাবে জানে। বিরাট কিন্তু এখন অনেক খোলা মনে ক্রিকেটটা খেলবে। আর সেই জন্য ও বিপক্ষের বাকি নয় দলের কাছে ভয়ঙ্কর হয়ে উঠবে। একই সঙ্গে ওকে রিল্যাক্স দেখে খুব ভাল লাগছে। আমার তো মনে হয়, আগামী কয়েক বছর ও ক্রিকেটটাকে দারুণ উপভোগ করবে। ওর বিরুদ্ধে খেলা সব সময় কঠিন। যে কোনও ভাবে নিজেকে মেলে ধরার চেষ্টা করবেই।" 

গত মরসুম থেকে আরসিবিতে খেলছেন ম্যাক্সওয়েল। পঞ্জাব কিংসের হয়ে খেলার সময় সে ভাবে সাফল্য পাচ্ছিলেন না। অনেক টিমই তাঁকে নিয়ে আগ্রাহ হারাচ্ছিল। সেখান থেকে বিরাটের টিম তাঁকে তুলে নেয়। সিদ্ধান্ত যে সঠিক ছিল, সেটা প্রমাণ করে দিয়েছেন ম্যাক্সওয়েল। ১৫ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছিল ৫১৩ রান। এ বারও তেমনই আগ্রাসী মেজাজে খেলতে চাইছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার। তবে বিয়ের জন্য তিনি আইপিএল শুরু হওয়ার পর দলে যোগ দেবেন। 

আরসিবিতে যোগ দেওয়ার পর থেকে ম্যাক্সওয়েল বন্ধু হয়ে গিয়েছিলেন বিরাটের। এহেন বিরাটকে নিয়ে ম্যাক্সওয়েল বলছেন, "আমি খেয়াল করে দেখেছি, বিরাট নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে শুরু করেছে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রেও একই ব্যাপার লক্ষ্য করেছি। যেটা আমাকে সবচেয়ে বেশি অবাক করেছিল, আমরা দ্রুত বন্ধু হয়ে উঠেছিলাম।" 

আরও পড়ুন: Team India: Rohit না Virat, টেস্টে কে ভাল অধিনায়ক? বিতর্ক বাড়ালেন Wasim Jaffer

আরও পড়ুন: ‘তুমি কি আমাকে মেরে ফেলতে চাও?’ কেন Shoaib Akhtar-কে এমন মন্তব্য করেছিলেন Brian Lara?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.