Virat Kohli-Samantha Prabhu: সামলাতে পারলেন না সামান্থা! বিরাটকে বলেই ফেললেন

দক্ষিণের সুপারডুপার হিট ছবি 'পুস্পা'র (Pushpa: The Rise) ও আন্তাভা' (Oo Antava) গানও ঝড় তুলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Apr 30, 2022, 04:27 PM IST
Virat Kohli-Samantha Prabhu: সামলাতে পারলেন না সামান্থা! বিরাটকে বলেই ফেললেন

নিজস্ব প্রতিবেদন: বিরাট কোহলির (Virat Kohli) ব্যাটে বহু দিন রান নেই। দল এবং সমর্থকরা রীতিমতো হতাশ। তবে সতীর্থ গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ও ভিনি রমনের (Vini Raman) বিয়ের অনুষ্ঠানে একেবারে অন্য মুডে দেখা গিয়েছে আরবিসি-র (Royal Challengers Bangalore, RCB) প্রাক্তন অধিনায়কে। ম্য়াক্সওয়েল ও ভিনির (Maxwell-Vini) জন্য হোটেলের মধ্যেই পার্টির আয়োজন করেছিল বেঙ্গালুরুর ফ্র্যাঞ্চাইজি। আর সেই পার্টিতেই কালো পাঞ্জাবি ও সাদা পাজামা পরে উদ্দাম নাচলেন কোহলি।

বিশ্ববন্দিত ব্যাটার শাহবাজ আহমেদ ও বাকিদের সঙ্গে কোমর দোলালেন 'ও আন্তাভা' (Oo Antava) গানে। দক্ষিণের সুপারডুপার হিট ছবি 'পুস্পা'র (Pushpa: The Rise) এই গানও ঝড় তুলে দিয়েছে। সামান্থা রাউত প্রভুর (Samantha Prabhu) নাচ নিয়েও কম চর্চা হয়নি। কোহলির নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হটকেকের মতো ছড়িয়ে পড়েছে। আর এই ভিডিও চোখে পড়েছে সামান্থারও। তিনি কোহলির নাচের ভিডিও-র স্ক্রিনশট নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন। ট্যাগ করেছেন কোহলি ও অনুষ্কা শর্মাকে। চলতি আইপিএলে এখনও পর্যন্ত ৯ ম্যাচে মাত্র ১২৮ রান (৪১ , ১২, ৫, ৪৮, ১,১২, ০, ০, ৯) রান করেছেন কোহলি। পরপর দুই ম্যাচে হয়েছেন 'গোল্ডেন ডাক'! অর্থাৎ ফিরেছেন প্রথম বলেই। কোহলির গড় ১৬ এবং স্ট্রাইক রেট ১১৯.৬২!

আরও পড়ুন: Virat Kohli's Dance: ব্যাটে রানের খরা, তাতে কী? 'Oo Antava'-র তালে অন্য বিরাটকে দেখলেন নেটিজেনরা

আরও পড়ুনRohit Sharma Birthday: রোহিতের জন্মদিনে শুভেচ্ছা কোহলির, হৃদয় ছুঁয়ে নিল ক্রিকেট অনুরাগীদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.