IPL 2022: Mumbai Indians-এর টিম হোটেলে পা রেখেই কেন চমকে গেলেন Sachin Tendulkar? জানতে পড়ুন

মুম্বইয়ের টিম হোটেলে সচিনকে সারপ্রাইজ দেওয়ার জন্য তৈরি করা হয়েছে, তাঁর ক্রিকেট কেরিয়ারের পুরো টাইমলাইন। ১৯৮৮ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক ম্যাচ থেকে ভারতীয় দলে খেলার সময় একাধিক সাফল্য ছবিতে তুলে ধরা হয়েছে।

Updated By: Mar 25, 2022, 02:34 PM IST
IPL 2022: Mumbai Indians-এর টিম হোটেলে পা রেখেই কেন চমকে গেলেন Sachin Tendulkar? জানতে পড়ুন
পাঁচটি আইপিএল ট্রফির সামনে সচিন তেন্ডুলকর। ছবি: মুম্বই ইন্ডিয়ান্স

নিজস্ব প্রতিবেদন: পাঁচবারের আইপিএল (IPL 2022) জয়ী মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) গত মরসুম একেবারেই ভাল যায়নি। তবে পুরনো ব্যর্থতা ভুলে নতুন ভাবে ঘুরে দাঁড়াতে চাইছে রোহিত শর্মার (Rohit Sharma) দল। এরমধ্যে সুখবর হল দলে যোগ দিলেন মেন্টর সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। মাস্টার ব্লাস্টারকে অভ্যর্থনা জানানোর জন্য বিশেষ উদ্যোগ নিল মুম্বই। এমনকি দলের মেন্টরের জন্য একগাদা সারপ্রাইজ।  

মুম্বইয়ের টিম হোটেলে সচিনকে সারপ্রাইজ দেওয়ার জন্য তৈরি করা হয়েছে, তাঁর ক্রিকেট কেরিয়ারের পুরো টাইমলাইন। ১৯৮৮ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক ম্যাচ থেকে ভারতীয় দলে খেলার সময় একাধিক সাফল্য ছবিতে তুলে ধরা হয়েছে। ১৯৯৫ সালে অঞ্জলির সঙ্গে বিয়ের ছবিও জায়গা পেয়েছে এই টাইমলাইনে। সচিন সেই ভিডিও ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। এমনকি মুম্বই ইন্ডিয়ান্সের তরফ থেকে দুটি ভিডিও পোস্ট করা হয়েছে। 

 

মুম্বইয়ের পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লেখা, 'একাধিক কারণের জন্য আগমনের ভিডিওটা স্পেশাল।” সচিন আবার সেই ভিডিওতে বলেছেন, 'আমি দলের সবার সঙ্গে কথা বলব। খোলা মনে ক্রিকেট খেলতে হবে। অতিরিক্ত চাপ নিলে সফল হওয়া যায় না। এই বিষয়ে সবার সঙ্গে নিজের অভিজ্ঞতা ভাগ করে নেব।' 

 

এক নজরে মুম্বই ইন্ডিয়ান্স দল: রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, কায়রন পোলার্ড, জসপ্রীত বুমরা, ঈশান কিষাণ, ডিওয়াল্ড ব্রেভিস, বাসিল থাম্পি, মুরুগান অশ্বিন, জয়দেব উনাদকট, মায়াঙ্ক মার্কান্ডেয়, এন তিলক ভর্মা, সঞ্জয় যাদব, জফ্রা আর্চার, ড্যানিয়েল স্যামস, টাইমাল মিলস, টিম ডেভিড, আর্শাদ খান, আনমোলপ্রীত সিং, রমনদীপ সিং, রাহুল বুদ্ধি, হৃতিক শোকিন, অর্জুন তেন্ডুলকর, ফ্যাবিয়ান অ্যালেন, আরিয়ান জুয়াল, রাইলি মেরেডিথ। 

আরও পড়ুন: Terror Attack in IPL 2022: ক্রোড়পতি লিগে সন্ত্রাসবাদী হামলার আতঙ্ক! মানতে নারাজ Mumbai Police

আরও পড়ুন: IPL 2022: CSK-র Ruturaj Gaikwad-কে নিয়ে আশাবাদী Sunil Gavaskar

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.