IPL 2022: ভাল কাজের জন্য কিউরেটর ও মাঠকর্মীদের পুরস্কৃত করল BCCI

যাদের জন্য পঞ্চদশ আইপিএল (IPL 2022) সফল ভাবে শেষ হল, সেই ছয় স্টেডিয়ামের কিউরেটর ও মাঠকর্মীদের ভুলে যায়নি বিসিসিআই (BCCI)। তাঁদের ভাল কাজের জন্য মোটা টাকার পুরস্কার ঘোষণা করলেন বোর্ড সচিব জয় শাহ (Jay Shah)।    

Updated By: May 30, 2022, 10:27 PM IST
IPL 2022: ভাল কাজের জন্য কিউরেটর ও মাঠকর্মীদের পুরস্কৃত করল BCCI
ভাল কাজের স্বীকৃতি পেল কিউরেটর ও মাঠকর্মীরা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: প্রায় দুই মাস ধরে চলা আইপিএল (IPL 2022) শেষ হল। বাইশ গজের যুদ্ধে একাধিক ক্রিকেটার দর্শকদের মনোরঞ্জন করেছেন। তবে যাদের জন্য পঞ্চদশ আইপিএল সফল ভাবে শেষ হল, সেই ছয় স্টেডিয়ামের কিউরেটর ও মাঠকর্মীদের ভুলে যায়নি বিসিসিআই (BCCI)। তাঁদের ভাল কাজের জন্য মোটা টাকার পুরস্কার ঘোষণা করলেন বোর্ড সচিব জয় শাহ (Jay Shah)।

সোমবার বিসিসিআই সচিব জয় শাহ টুইট করে ছয়টি স্টেডিয়ামের কিউরেটর ও মাঠকর্মীদের পুরস্কৃত করার কথা ঘোষণা করেন। পুরস্কারের অর্থ নেহাৎ কম নয়। মোট ১ কোটি ২৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা জানিয়েছেন তিনি।

যে চারটি স্টেডিয়ামে লিগের ম্যাচগুলি হয়, প্রতিটি স্টেডিয়ামকে দেওয়া হচ্ছে ২৫ লক্ষ টাকা করে। অর্থাৎ, ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন, ডিওয়াই পাতিল ও পুণের এমসিএ স্টেডিয়াম পাচ্ছে ২৫ লক্ষ টাকা করে।

প্লে-অফের ম্যাচগুলি খেলা হয়েছে কলকাতার ইডেন গার্ডেন্স (Eden Gardens) ও আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium)। এই দুই মাঠের কিউরেটর ও মাঠকর্মীরা পাচ্ছেন ১২.৫ লক্ষ টাকা করে। অর্থাৎ, দুই স্টেডিয়ামকে বিসিসিআই দিচ্ছে সাকুল্যে ২৫ লক্ষ টাকা।

আরও পড়ুন: French Open 2022, Rafael Nadal vs Novak Djokovic: দুই মহারথীর সাক্ষতের আগে বিতর্ক তুঙ্গে! কিন্তু কেন?

আরও পড়ুন: Gujarat Titans, IPL Final 2022: হুড খোলা বাসে আহমেদাবাদ মাতাল Hardik-এর বিজয়ী দল, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.