IPL 2022: 'Rishabh Pant ভবিষ্যতে Rohit Sharma হয়ে উঠবে!' বক্তা কিংবদন্তি Ricky Ponting

রিকি পন্টিং (Ricky Ponting) জানিয়ে দিলেন যে, ভবিষ্যতে রোহিত শর্মা (Rohit Sharma) হয়ে উঠবেন ঋষভ পন্থ (Rishabh Pant)

Updated By: Mar 26, 2022, 04:49 PM IST
IPL 2022: 'Rishabh Pant ভবিষ্যতে Rohit Sharma হয়ে উঠবে!' বক্তা কিংবদন্তি Ricky Ponting
পন্থে মজে পন্টিং

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হেড কোচ রিকি পন্টিং (Ricky Ponting) মোহিত ঋষভ পন্থে (Rishabh Pant)। প্রাক্তন বিশ্বকাপ জয়ী অজি কিংবদন্তি আইপিএল (IPL 2022) শুরুর আগে ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে পন্থের ভূয়সী প্রশংসা করলেন। দিল্লি এই মরশুমে  পন্থ (১৬ কোটি), অক্ষর প্যাটেল (১২ কোটি), পৃথ্বী শ (৭.৫০ কোটি) ও অ্য়ানরিচ নোকিয়াকে (৬.৫০ কোটি) রিটেইন করেছিল। পন্টিং বলছেন ভবিষ্যতে রোহিত শর্মা (Rohit Sharma) হয়ে উঠবেন পন্থ।

পন্টিং তাঁর শিষ্যের সম্বন্ধে বলছেন, "আইপিএলের মতো টুর্নামেন্টে প্রচুর চাপ থাকে। সেখানে কোনও দলকে নেতৃত্ব দেওয়ার অভিজ্ঞতা অন্য কথা বলে। আমার কোনও সন্দেহ নেই যে, ভবিষ্য়তে ঋষভ আন্তর্জাতিক অধিনায়ক হয়ে উঠবে। আমার মনে হয় রোহিত ও ঋষভ একই। রোহিত যখন মুম্বইয়ের দায়িত্ব নিয়েছিল, ও তখন অনেক তরুণ ছিল। ও তখন আন্তর্জাতিক কেরিয়ার শুরু করেছিল। বয়সও ছিল ২৩-২৪। ঋষভের মতোই। ঋষভের যাত্রাও রোহিতের মতোই হবে। তরুণ অধিনায়ক হিসাবে সফল ফ্র্য়াঞ্চাইজির দায়িত্ব নিয়ে প্রতিদিন উন্নতি করতে পারবে। রোহিত মুম্বইতে যে সাফল্য় পেয়েছে ঋষভও দিল্লিতে সেই সাফল্য পাবে। এটা আমার পঞ্চম মরশুম। ঋষভের প্লেয়ার ও ব্যক্তি হিসাবে বিবর্তনও যথেষ্ট নাটকীয়।" ভারতীয় দলে ঋষভের ভূমিকা টেনে পন্টিং আরও বলেন, "বিগত কয়েক বছরে ভারতীয় দলে ও অতিরিক্ত দায়িত্ব পেয়েছে। দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসাবেও অনেক কিছু শিখছে। এটা ওকে আরও ভাল নেতা ও মানুষ হতে সাহায্য করবে। বিগত ১২-১৮ মাসে ও অনেক পরিণত হয়েছে। ওর নেতৃত্ব দেওয়ার ক্ষমতা ও অধিনায়কত্ব অসাধারণ। ও সফল দলে খেলেছে, শক্তিশালী নেতাদের সান্নিধ্যে এসেছে। আমি ওকে সাধ্য মতো সাহায্য করব।"

আগামী ২৭ মার্চ দিল্লি আইপিএল অভিযান শুরু করবে মুম্বইয়ের বিরুদ্ধে। এবার দিল্লি দলে একাধিক দুর্দান্ত ক্রিকেটাররা রয়েছেন। খেলবেন ডেভিড ওয়ার্নার (David Warner), মিচেল মার্শ (Mitchell Marsh), টিম সেইফার্ট (Tim Seifert) ও রোভম্যান পাওয়েল (Rovman Powell)। তরুণদের মধ্যে আছেন ভিকি ওস্তওয়াল (Vicky Ostwal),চেতন সাকারিয়া (Chetan Sakaria), যশ ধুল (Yash Dhull), সরফরাজ খান (Sarfaraz Khan) ও কমলেশ নাগারকোটি (Kamlesh Nagarkoti)।

আরও পড়ুন: IPL 2022, Ishan Porel: ডাক্তারের কাছে অপমানিত মা! প্রতিবাদী ঈশান

আরও পড়ুনIPL 2022: Dhoni-Jadeja-র জন্য Amul-এর নজরকাড়া সোশ্যাল মিডিয়া পোস্ট

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.