CSK: ডেভন কনওয়ের প্রাক বিয়ের পার্টি! ধোনি-জাদেজারা এলেন সাবেকি সাজে

ধোনি-জাদেজাদের সাবেকি সাজে দেখে মোহিত সোশ্যাল মিডিয়া।

Updated By: Apr 20, 2022, 03:22 PM IST
CSK: ডেভন কনওয়ের প্রাক বিয়ের পার্টি! ধোনি-জাদেজারা এলেন সাবেকি সাজে
ধোনি-কনওয়ে এক সঙ্গে

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ড (New Zealand) ও চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings, CSK) ক্রিকেটার ডেভন কনওয়ে (Devon Conway) শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। বাগদত্তা কিম ওয়াটসনের (Kim Watson) সঙ্গে কেরিয়ারের নতুন ইনিংস শুরু করবেন তিনি। এই মুহূর্তে আইপিএলের জন্য় কনওয়ে আছেন ভারতে।

সিএসকে-র সতীর্থদের জন্য প্রাক বিয়ের পার্টি দিলেন কনওয়ে। এই অনুষ্ঠানে এমএস ধোনি (MS Dhoni), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo), শিবম দুবে (Shivam Dube), মইন আলি (Moeen Ali), ও হেড চোচ স্টিফেন ফ্লেমিংরা (Stephen Fleming) এলেন সাবেকি সাজে। পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। 

চলতি বছর আইপিএল নিলামে এক কোটি টাকায় চেন্নাই কনওয়েকে দলে নেয়। এখনও পর্যন্ত তিনি হলুদ জার্সিতে একটি ম্যাচই খেলেছেন। আইপিএলের উদ্বোধনী ম্যাচে কনওয়ে খেলেছিলেন কেকেআরের বিরুদ্ধে। মাত্র ৩ রান করে আউট হয়ে যান তিনি। এরপর আর চেন্নাইয়ের প্রথম একাদশে পাওয়া যায়নি তাঁকে।

আগামিকাল ডিওয়াই পাতিল স্পোর্টস অ্যাকাডেমিতে চেন্নাই মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্সের। দশ দলীয় আইপিএলের লড়াইয়ে চেন্নাই এখন পয়েন্ট টেবিলে ৯ নম্বরে।  ৬ ম্যাচে একটি মাত্র ম্য়াচে জিতেছে তারা। গতবারের ও চারবারের চ্যাম্পিয়ন দল জয়ের রাস্তায় ফিরতে মরিয়া। 

আরও পড়ুন: Maria Sharapova: ৩৫-এ পা দিলেন টেনিসের গ্ল্যামকুইন মাশা, জন্মদিনে দিলেন সুখবর

আরও পড়ুনIPL 2022: Faf du Plessis-এর দুরন্ত ব্য়াটে RCB ১৮ রানে হারাল LSG-কে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.