IPL 2022, KKRvsRCB: Hasaranga, Akash-দাপটে ব্যাটিং ভরাডুবি, ১২৮ রানে অলআউট KKR

শুরুতেই ভেঙ্কটেশ আইয়ারকে ফিরিয়ে নাইটদের প্রথম ধাক্কা দিলেন বাংলার জোরে বোলার। এরপর দলের রান যখন ৩২, তখন অজিঙ্কা রাহানেকে আউট করে কেকেআর-কে জোড়া আঘাত দিলেন মহম্মদ সিরাজ। 

Updated By: Mar 30, 2022, 09:25 PM IST
IPL 2022, KKRvsRCB: Hasaranga, Akash-দাপটে ব্যাটিং ভরাডুবি, ১২৮ রানে অলআউট KKR
নাইটদের মিডল অর্ডারকে শেষ করে দিলেন ওয়ানিন্দু হাসারঙ্গা। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় ম্যাচেই কেকেআর ফিরল কেকেআর-এ। ফের একবার নাইটদের ব্যাটিং ভরাডুবির সাক্ষী থাকল ক্রিকেট দুনিয়া। বুধবার ডি ওয়াই পাটিল স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বোলারদের সামনে মাত্র ১২৮ রানে গুটিয়ে গেল কলকাতা নাইট রাইডার্স। ফলে এই ম্যাচ জিততে হলে আরসিবি-র টার্গেট দাঁড়াল ১২৯ রান। 

এ দিন টসে জিতে নাইটদের ব্যাট করতে পাঠিয়েছিলেন ফাফ ডু প্লেসিস। শুরুতেই ভেঙ্কটেশ আইয়ারকে ফিরিয়ে নাইটদের প্রথম ধাক্কা দিলেন বাংলার জোরে বোলার। এরপর দলের রান যখন ৩২, তখন অজিঙ্কা রাহানেকে আউট করে কেকেআর-কে জোড়া আঘাত দিলেন মহম্মদ সিরাজ। গত ম্যাচে তিন নম্বরে নেমে নজর কেড়েছিলেন নীতীশ রানা। এই বাঁহাতি আকাশকে একটি ছয় মারেন তিনি। তবে সেই আকাশের বলেই ফিরে যান নীতীশ। নাইটরা তখন ৪৪ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছে। 

Akash Deep

তবে নাইটদের সমস্যা কাটেনি। বরং স্পিনের ছোবলে কলকাতার মিডল অর্ডারকে একাই বুঝে নিলেন ওয়ানিন্দু হাসারঙ্গা। শ্রেয়স আইয়ার, সুনীল নারিন ও শেল্ডন জ্যাকশনকে ফিরিয়ে নাইটদের মিডল অর্ডারকে শেষ করে দেন শ্রীলঙ্কার লেগ স্পিনার। 

আন্দ্রে রাসেল ১৮ বলে ২৫ রান না করলেও নাইটদের ব্যাটিংয়ের দৈন্যদশা ফুটে উঠল। হাসারঙ্গা ২০ রানে ৪, আকাশ ৪৫ রানে ৩ ও হর্ষল প্যাটেল ১১ রানে ২ উইকেট নিয়ে কেকেআর-এর ব্যাটিংকে শেষ করে দেন। 

আরও পড়ুন: Shane Warne funeral at MCG: প্রিয় ওয়ার্নির জন্যই 'সুপারম্যান' হয়েছিলেন, জানালেন Shane Watson

আরও পড়ুন: IPL 2022: Virat Kohli-র কাছে কোন দাবি করলেন AB de Villiers? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.