IPL 2022: সামনে এল KKR-এর নতুন ভিডিও, Andre Russel-Shreyas Iyerরা সুপারহিরো

অধিনায়ক শ্রেয়স আইয়ার ছাড়াও রয়েছেন নিলামের আগে ধরে রাখা চার ক্রিকেটার আন্দ্রে রাসেল, সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার এবং বরুণ চক্রবর্তী।   

Updated By: Apr 5, 2022, 10:20 PM IST
IPL 2022: সামনে এল KKR-এর নতুন ভিডিও, Andre Russel-Shreyas Iyerরা সুপারহিরো
আন্দ্রে রাসেল যখন সুপারহিরো।

নিজস্ব প্রতিবেদন: বরাবরই কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) শক্ত গাঁট মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। যদিও পাঁচবারের আইপিএল (IPL 2022) চ্যাম্পিয়ন মুম্বই এ বার জোড়া ম্যাচ হেরে বসে রয়েছে। বুধবার রোহিত শর্মার (Rohit Sharma) দলের বিরুদ্ধে নামার আগেই সুপারহিরোর বেশে দেখা গেল নাইটদের। অধিনায়ক শ্রেয়স আইইয়ার-সহ (Shreyas Iyer) কয়েকজন নাইটকে দেখা গিয়েছে এই ভিডিওটিতে। সকলেই যুদ্ধসাজে সজ্জিত হয়ে ক্রিকেট মাঠে পা দিচ্ছেন, এমনটাই তুলে ধরা হয়েছে ভিডিওতে। কেকেআরের টুইটারে প্রকাশ করা হয়েছে এই ভিডিও।

পৃথিবীর বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা নাইটরা একত্রিত হচ্ছেন, সেই ঘটনা নিয়েই শুরু হচ্ছে ভিডিওটি (Video)। লন্ডন, সিডনি, কিংস্টন, মুম্বাই- এই চারটি জায়গা থেকে দেখানো হয়েছে নাইটরা প্রস্তুতি নিচ্ছেন। এর পরেই লম্বা সফর করে তাঁরা আসছেন একটি জায়গায়, সকলে একসঙ্গে মিলিত হতে। এই মহামিলনকে বলা হচ্ছে ‘গ্যালাক্সি অফ নাইটস’।

তারপরই দেখা যাচ্ছে একটি স্টেডিয়ামে ঢুকছেন নাইট বাহিনী। কেকেআরের পতাকার নিচে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে রয়েছেন বেগুনি সোনালি জার্সিধারীরা। অধিনায়ক শ্রেয়স আইয়ার ছাড়াও রয়েছেন নিলামের আগে ধরে রাখা চার ক্রিকেটার আন্দ্রে রাসেল, সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার এবং বরুণ চক্রবর্তী। প্যাট কামিন্স এবং নীতীশ রানাও রয়েছেন এই সুপারহিরোর দলে। 

আরও পড়ুন: IPL 2022, KKRvsMI: কেমন দল নিয়ে Mumbai-র বিরুদ্ধে নামবেন KKR-এর অধিনায়ক Shreyas Iyer? ছবিতে দেখুন সম্ভাব্য প্রথম একাদশ

আরও পড়ুন: Venkatesh Iyer, IPL 2022: তেলুগু অভিনেতার সঙ্গে চুপিচুপি প্রেম! KKR তারকার চ্যাট ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.