IPL 2022: নাইটদের সংসারে এলেন কোহলিদের প্রাক্তন কোচ Bharat Arun

নতুন ইনিংস শুরু করছেন ভরত অরুণ।

Updated By: Jan 14, 2022, 04:19 PM IST
IPL 2022: নাইটদের সংসারে এলেন কোহলিদের প্রাক্তন কোচ Bharat Arun
নাইটদের পেস বোলিংকে এগিয়ে নিয়ে যাবেন ভরত অরুণ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় দলের দায়িত্ব থেকে অব্যাহতি নিয়ে এ বার আইপিএল (IPL) জগতে ঢুকে পড়লেন ভরত অরুণ (Bharat Arun)। আগামী মরশুমের ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগে কলকাতা নাইট রাইডার্সের বোলিং কোচ হিসেবে নিযুক্ত হলেন বিরাট কোহলিদের প্রাক্তন সাপোর্ট স্টাফ। শুক্রবার তাঁর নাম ঘোষণা করা হল।

নতুন দায়িত্ব পেয়ে আপ্লুত ভরত অরুণ। তিনি বলেন, “এমন একটা সুযোগের অপেক্ষায় ছিলাম। কলকাতা নাইট রাইডার্স আইপিএল-এর অন্যতম সেরা দল। সেই দলের সঙ্গে যুক্ত হতে পেরে গর্বিতবোধ করছি।“

২০১৪ সাল থেকে টিম ইন্ডিয়ার সঙ্গে যুক্ত ছিলেন এই প্রাক্তন জোরে বোলার। প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রীর সঙ্গে জুটি বেধে ভারতের পেস আক্রমণকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে গিয়েছিলেন। তিনি যে নাইট সংসারে যুক্ত হতে পারেন সেটা অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল। অবশেষে সেই খবরে সিলমোহর পড়ল।

আরও পড়ুন: SAvsIND: 'দেশ এগারো জনের বিরুদ্ধে খেলছে'! স্টাম্প মাইকে ক্ষোভ উগরে বিতর্কে Virat Kohli

আরও পড়ুন: SAvsIND: Pujara, Rahane-এর বিকল্প জানিয়ে দিলেন Sunil Gavaskar

জাতীয় দলে কাজ করার আগে এনসিএ-তে প্রধান বোলিং কোচ নিযুক্ত ছিলেন। এর পাশাপাশি অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের হেড কোচের ভূমিকাও পালন করেছেন অরুণ। ২০১২ সালে ভরত অরুণের কোচিংয়েই অস্ট্রেলিয়ায় যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় ভারতের অনূর্ধ্ব-১৯ দল। এছাড়া বাংলা ও তামিলনাড়ু রঞ্জি দলের কোচঅ ছিলেন ভরত অরুণ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.